1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
পরিবেশ রক্ষায় ঐক্য পৃথিবীকে বাঁচাবে: ড. হাছান মাহমুদ বাংলাদেশি সিনেমা থেকে বাদ পড়লো সানি লিওনের আইটেম গান হাঁটুর হাড়ে ক্ষত: আরও অপেক্ষায় থাকতে হবে মেসিকে টেড্রোসকে ডব্লিউএইচও প্রধান হিসেবে দ্বিতীয় মেয়াদে সমর্থন বিসিবি নির্বাচনে মনোনয়ন তুললেন পাইলট ‘বিয়ে ছাড়াও মানুষের জীবনে আরো অনেক কিছু আছে’ এবার দীঘির নায়ক বনি সেনগুপ্ত যুক্তরাষ্ট্র থেকে আসছে আরো ২৫ লাখ টিকা সিআরবি নিয়ে তথ্যগত ভুল হচ্ছে কিনা সেটি খতিয়ে দেখা দরকার : রেলমন্ত্রী অসাংবিধানিক সরকার আনতে জল ঘোলা করছে বিএনপি-জামায়াত: ইনু শনিবার থেকে শাহজালাল বিমানবন্দরে কোভিড পরীক্ষা ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও ১৮৯ জন হাসপাতালে ভর্তি করোনায় আরও ৩১ মৃত্যু, শনাক্ত ১,২৩৩ স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বিএনপির লক্ষ্য নিজেদের পকেটের উন্নয়ন: কাদের

দল জিততে করেছিলেন মানত, জিতার পর নিজের জিহ্বা কেটে পূরণ করল মানত!

অনলাইন ডেস্ক
  • আপডেট : বুধবার, ৫ মে, ২০২১
  • ৪৯ বার দেখা হয়েছে

পছন্দের রাজনৈতিক দল যাতে নির্বাচনে জিতে যায়, সেজন্য অনেকেই নানা ধরনের মানত করেন। একেকজনের মানতও হয় একেক রকমের। কিন্তু কখনও কি শুনেছেন প্রিয় দল ভোটে জেতায় মানত অনুযায়ী নিজের জিহ্বা কেটে ফেলেছেন কেউ! শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে ভারতের তামিলনাড়ুতে।

জানা গেছে, ৩২ বছর বয়সী ভানিথা পণ করেছিলেন, তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে তার প্রিয় দল ‘ডিএমকে’ জিতলে নিজের জিহ্বা কেটে তা ভগবানকে উৎসর্গ করবেন। আর শেষ পর্যন্ত গত রবিবার ফলপ্রকাশের পরই দেখা যায়, বিপুল ব্যবধানে জিতে দশ বছর পর দক্ষিণের রাজ্যটিতে ক্ষমতায় ফিরেছে ‘ডিএমকে’। আর এরপরই চরম সিদ্ধান্তটি নিয়ে ফেলেন ওই নারী।

এদিন সকালে স্থানীয় মুথালাম্মান মন্দিরে যান তিনি। করোনাবিধির কারণে মন্দির বন্ধ থাকলেও সেটির গেটের সামনেই ধারাল অস্ত্র দিয়ে নিজের জিহ্বা কেটে তা উৎসর্গ করেন ভানিথা। কিন্তু এরপরই ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়ে যান। তড়িঘড়ি করে স্থানীয়রা ছুটে এসে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানেই আপাতত চিকিৎসাধীন তিনি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই অনেকেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

এদিকে তামিলনাড়ুতে ডিএমকে’র জয়ের ফলে এক দশক পর ওই রাজ্যে ক্ষমতায় ফিরল তারা।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, ইন্ডিয়া ডটকম

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি