1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

দীঘিনালায় অসহায় মানুষের বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিল সেনাবাহিনী

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৬১ বার দেখা হয়েছে

খাগড়াছড়ি প্রতিনিধি : করোনাভাইরাসের সংক্রমণ শুরুর পর থেকে মানবেতর জীবন-যাপন করছে পাহাড়ের খেটে খাওয়া মানুষগুলো। করোনা সঙ্কট মোকাবিলায় পাহাড়ের কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ সেনাবাহিনী।
এরই ধারাবাহিকতায় ২৪ পদাতিক ডিভিশনের নির্দেশনায় খাগড়াছড়ির দীঘিনালা সেনা জোনের আওতাধীন নৌকাছড়া, তেভাংছড়া, চোংড়াছড়ি ও বব্রুবাহন হেডম্যানপাড়ার দুস্থ বাঙালি ও পাহাড়িদের মাঝে ত্রাণ বিতরণ করে খাগড়াছড়ি সেনা রিজিয়ন।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার ও ত্রাণ বিতরণের সমন্বয়কারী মেজর মোহাম্মদ সাকিব হোসেনের নেতৃত্বে দুর্গম পাহাড়ি অঞ্চলের গরিব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। একই সঙ্গে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দেন সেনাসদস্যরা।
ত্রাণের প্যাকেট হাতে ধনুসা ত্রিপুরা সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমারা গরিব মানুষ। সেনাবাহিনী সবসময় আমাদের সাহায্য সহযোগিতা করে।
বব্রুবাহন হেডম্যানপাড়ার বিরাজ মোহন ত্রিপুরা বলেন, যখন কেউ আমাদের পাশে নেই তখন সেনাবাহিনী আমাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আমরা তাদের কাছে কৃতজ্ঞ।
দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার ও ত্রাণ বিতরণের সমন্বয়কারী মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, করোনা মহামারি শুরুর পর থেকে পাহাড়ের কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী। সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবে নৌকাছড়া, তেভাংছড়া, চোংড়াছড়ি ও বব্রুবাহন হেডম্যানপাড়ার শতাধিক দুস্থ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করে খাগড়াছড়ি সেনা রিজিয়ন। করোনা মহামারি ও দেশের সঙ্কটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত পাহাড়ের আর্তমানবতার সেবায় কাজ করে যাবে সেনাবাহিনী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি