1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

দুদকের লিগ্যাল ও প্রসিকিউশন শাখার মহাপরিচালক মফিজুর রহমান আর নেই

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২০৪ বার দেখা হয়েছে
দুদকের লিগ্যাল ও প্রসিকিউশন শাখার মহাপরিচালক মফিজুর রহমান আর নেই
মো. মফিজুর রহমান ভূঞা

দুর্নীতি দমন কমিশনের (দুদক) লিগ্যাল ও প্রসিকিউশন শাখার মহাপরিচালক (সিনিয়র জেলা ও দায়রা জজ) মো. মফিজুর রহমান ভূঞা আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৩ বছর।
সোমবার (৯ মার্চ) দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে দুদকের লিগ্যাল ও প্রসিকিউশন শাখার মহাপরিচালক (ডিজি) মফিজুর রহমান গত সোমবার (৮ মার্চ) দিনগত রাত দেড়টার দিকে নিজ বাস ভবনে মারা গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন। তার এ অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ।
এক শোকবার্তায় দুদক চেয়ারম্যান বলেন, মফিজুর রহমানের মৃত্যুতে দুদক ও বিচার বিভাগ একজন অকৃত্রিম স্বজন হারিয়েছে। তিনি ছিলেন সততা, নিষ্ঠা, মেধা ও মননশীলতার অনুপম দৃষ্টান্ত। দুদকের মহাপরিচালক হিসেবে দায়িত্বপালনকালে তার কর্মনিষ্ঠা, প্রজ্ঞা ও সততার প্রত্যক্ষ করার সুযোগ আমার হয়েছে।
ইকবাল মাহমুদ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বলেন, মহান আল্লাহ রাব্বুল আল-আমিন তাকে যেন জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করেন।

এ সময় শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে দুদক চেয়ারম্যান বলেন, জীবনের এ চরম দুঃসময়ে ধৈর্য ধারণ করে শোক কাটিয়ে উঠার শক্তি যেন মহান আল্লাহ তাদের দান করেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি