1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:৪২ অপরাহ্ন

দেবিদ্বারে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ২২৯ বার দেখা হয়েছে

ফয়সাল মবিন পলাশ, কুমিল্লা :
কুমিল্লা জেলার দেবিদ্বারে উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে মঙ্গলবার সকালে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন করা হয়। এই উপলক্ষে দেবিদ্বারে উপজেলাতে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নুল আবেদীন, উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগমসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

হোমনায় শারদীয় দুর্গাপূজা উদযাপনে প্রস্তুতিমূলক সভা

কুমিল্লার হোমনায় ধমীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে ও স্বাস্থ্য বিধি মেনে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জানা গেছে,এবার উপজেলার ৪৫টি মন্ডপে পূজা উদযাপন করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান রেহেনা বেগম, সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূইয়া, অফিসার ইনচার্জ (ওসি) আবুল কায়েস আকন্দ, উপজেরা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, উপজেলা আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক গাজী মো. ইলিয়াস, ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম গনি, খন্দকার জালাল উদ্দিন ও মো. কামরুল ইসলাম, হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন লাল রায়, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন পোদ্ধার, যুগ্ন সাধারণ সম্পাদক রাজিব চেীধুরি, সাংগঠনিক সম্পাদক অঞ্জন চন্দ্র সাহা ও মহিলা বিষয়ক সম্পাদক বীনা রানী দেবী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি