1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

দেশের হয়ে খেলতে পিএসএল ছাড়লেন গেইল

অনলাইন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৫৮ বার দেখা হয়েছে

একজন ক্রিকেটার তখনি পরিচিতি পান যখন তিনি দেশের হয়ে ভালো খেলেন। এই পর বিভিন্ন ক্লাব থেকে ডাক পড়ে সেই ক্রিকেটারের।
ক্রিকেটাকে বেশ উপভোগ করেন ক্রিস গেইল। বয়স ৪২ ছুঁলেও সেটিকে কেবল সংখ্যা বানিয়ে রেখেছেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব। এখনো বিদায় বললেননি খেলাটাকে, বাইশ গজে চলছে দাপট। উইন্ডিজের হয়ে সবশেষ ২০১৯ সালে আন্তর্জাতিক ম্যাচে মাঠে নেমেছেন গেইল। আবারও ডাক পাচ্ছেন তিনি। এজন্য চলমান পাকিস্তান সুপার লিগ (পিএসএল) রেখে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে ফিরে যাচ্ছেন তিনি।

পিএসএলে এবার কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলছেন গেইল। প্রিয় ওপেনিং পজিশনে ব্যাটিং করতে না পারলেও ব্যাট হাতে ভালোই ছন্দে আছেন তিনি। দলটির হয়ে খেলা নিজের দুই ম্যাচের প্রথমটিতে ২৪ বলে ৩৯ রান ও দ্বিতীয়টিতে ৪০ বলে ৬৮ রানের ইনিংস উপহার দেন টি-টোয়েন্টির ফেরিওয়ালা খ্যাত গেইল। সোমবার মাঠে নেমেছিলেন লাহোর কালান্দারসের বিপক্ষে।
সেই ম্যাচ শেষে গেইল নিজেই জানান, আপাতত পিএসএল ছাড়তে হচ্ছে তাকে। তবে টুর্নামেন্টটির দ্বিতীয় পর্বে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে গেইলের। মূলত ক্যারিবীয় দ্বীপপুঞ্জে শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে উইন্ডিজ। ম্যাচ তিনিটি হবে যথাক্রমে আগামী ৪, ৬ ও ৮ মার্চ। এই সিরিজের জন্য গেইলকে স্কোয়াডে রাখবে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। এজন্যই পিএসএল ছাড়লেন তিনি।
এ প্রসঙ্গে গেইল জানান, ‘পিএসএল ছেড়ে যাওয়াটা দুঃখজনক। আমি পুরো মৌসুমটা খেলতে চেয়েছিলাম। আমার ইচ্ছা ছিল পিএসএলে ব্যাট হাতে আধিপত্য দেখানো এবং সমর্থকদের জন্য আনন্দের উপলক্ষ এনে দেওয়া। তবে আমি লাহোরে টুর্নামেন্টের দ্বিতীয় পর্বে যোগ দেওয়ার ব্যাপারে আশাবাদী।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি