1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

বিএনপি করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত; তারা করোনা নিয়ে নির্লজ্জ রাজনীতি করছে: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৩১৩ বার দেখা হয়েছে

ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার, সালেহপুর ও নয়ারহাটে তিনটি সেতু নির্মাণ প্রকল্পের আওতায় আটলেন বিশিষ্ট দ্বিতীয় আমিন বাজার সেতু নির্মাণকাজের শুভ উদ্বোধন করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।
মন্ত্রী আজ সকালে নিজ বাসভবন হতে ভিডিও কনফারেন্সে এ সেতুর নির্মাণকাজের উদ্বোধন করেন।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, গাবতলী বাস টার্মিনালের সামনের সড়কের যানজট নিরসন ও ঢাকা-আরিচা মহাসড়কের চলাচল নির্বিঘ করতে বিদ্যমান আমিন বাজার সেতুর পাশের পুরাতন স্টীল ব্রীজটি তুলে আটলেন বিশিষ্ট নতুন সেতু নির্মাণ করা হচ্ছে।
উল্লেখ্য, ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার, সালেহপুর এবং নয়ারহাটে তিনটি সেতু নির্মাণের লক্ষ্যে একটি প্রকল্প গ্রহণ করা হয়। দ্বিতীয় আমিন বাজার সেতুটি এ প্রকল্পের আওতায় নির্মাণ করা হচ্ছে। আটলেনের সেতু ছাড়াও সেতুর দুপ্রান্তে প্রায় দেড় কিলোমিটার সংযোগ সড়ক নির্মাণ করা হবে। সরকারের নিজস্ব অর্থায়নে প্রায় দুইশত কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে দুইশত তেত্রিশ মিটার দীর্ঘ দ্বিতীয় আমিন বাজার সেতু।
উদ্বোধন অনুষ্ঠানে অনলাইনে সংযুক্ত ছিলেন, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আবদুস সবুর, ঢাকা সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সবুজ উদ্দীন খান, প্রকল্প পরিচালক, জেলা এবং উপজেলা প্রশাসনসহ স্থানীয় জনপ্রতিনিধি ও প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি