1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
টাকা নয়, কাজ দিয়েই মানুষের হৃদয় ও মন জয় করা যায়: আইজিপি আওয়ামী লীগ সবাই করতে পারবে তবে নেতৃত্বে আসবে ত্যাগীরা : তথ্যমন্ত্রী ২৫ কোটি ডলার ঋণ অনুমোদন এডিবির জাতিসংঘে কাশ্মীর বিরোধের সমাধান চাইলেন ইমরান খান বৈশ্বিক মঙ্গলের জন্য কাজ করবে কোয়াড জোট : মোদি করোনায় আরও ২৫ জনের মৃত্যু, শনাক্ত ৮১৮ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও ২২১ জন হাসপাতালে ভর্তি বিশ্বনেতারা প্রধানমন্ত্রীর কাছে উন্নয়ন ও নেতৃত্বের গল্প শুনতে চান : তথ্যমন্ত্রী দেশের উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার : পরিকল্পনামন্ত্রী বিশ্ব মানবতার কণ্ঠস্বর জননেত্রী শেখ হাসিনা : পলক ৫জি সেবা চালু হচ্ছে ডিসেম্বরে : টেলিযোগাযোগমন্ত্রী প্রবাসীদের দেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী আগামী জুনের মধ্যে পদ্মা সেতুর উদ্বোধন : ওবায়দুল কাদের রোহিঙ্গা প্রত্যাবাসনে ইইউর সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

নওগাঁর ধামইরহাটে মাদকসহ আটক-২

একেএম কামাল উদ্দিন টগর
  • আপডেট : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৭৫ বার দেখা হয়েছে

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে দুই বোতল ফেন্সিডিলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেল ৪টায় উপজেলার কালুপাড়া বর্ডার এলাকা থেকে তাদের আটক করা হয়। এই ঘটনায় ইয়ামাহা ফ্রেজার ১৫০ সিসি একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটকরা হলেন- নওগাঁ শহরের আরজী নওগাঁ (লাটাপাড়া) মহল্লার আবুল কালাম আজাদ এর ছেলে মাহবুব আলম রানা এবং শহরের ঘোষপাড়া মহল্লার সমরেশ কুমার এর ছেলে সঞ্জয় কুমার দাস (জয়)।

জানা গেছে, মাহবুব আলম রানা একজন মাদকসেবী। নিজেকে একটি পত্রিকার স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে জেলার বিভিন্ন স্থানে চৌসে বেড়ান। মানুষকে বিভিন্নভাবে হয়রানী করে ও ভয়ভীতি দেখিয়ে মোটা অঙ্কের চাঁদা আদায় করেন। এছাড়াও তার বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। মাহবুব আলম রানা মাদক বিক্রির সঙ্গে জড়িত বলেও অভিযোগ রয়েছে। ইতোপূর্বে একাধিকবার পুলিশ তাকে মাদকসহ আটক করেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও ছিনতাইয়ের মামলায় রয়েছে। একাধিকবার হাজতবাস করেছে রানা।

বৃহস্পতিবার বিকেল ৪টায় মাহবুব আলম রানা ও সঞ্জয় কুমার দাস জয় ফেন্সিডিল বহন করে নিয়ে উপজেলার রুপনারায়নপুর থেকে শল্পী বাজারের দিকে আসার পথে পুলিশ তাদের আটক করে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মমিন বলেন, তারা সীমান্তের দিক থেকে ফেন্সিডিল বিক্রয়ের উদ্যেশ্যে বহন করে নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদে পুলিশ তাদের আটক করে। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে নওগাঁ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি