1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে চীন জলাবদ্ধতা নিরসনে মেয়র তাপসের সফলতাকে প্রশ্নবিদ্ধ করছে কারা? সরকারকে ২৪ ঘণ্টার আলটিমেটাম আন্দোলনকারী শিক্ষার্থীদের পরিকল্পিতভাবে কাজ করায় দেশের অর্থনীতি এখন শক্তিশালী: প্রধানমন্ত্রী বাজারে কাঁচা মরিচের ‘ঝাল’ বেড়েই চলছে ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে: এফবিআই রোববার বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা  একাদশে ভর্তি: শেষধাপেও কলেজ পাননি ১২ হাজার শিক্ষার্থী প্রধানমন্ত্রী, প্রধান বিচারপতি ও ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সড়কের প্রকৌশলী শাহজাদার সংঘবদ্ধ দূর্নীতির সিদ্ধান্ত

নওগাঁ’র মহাদেবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ৫২৫ পরিবারের মধ্যে গাছের চারা, মাস্ক ও সাবান বিতরন

রওশন আরা পারভীন শিলা
  • আপডেট : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৪০৭ বার দেখা হয়েছে

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ’র মহাদেবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনগণের মধ্যে গাছের চারা, ফেস মাস্ক এবং সাবান বিতরন করা হয়েছে।

করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধি কল্পে বেসরকারী উন্নয়ন সংগঠন পল্লী সহযোগিতা বিষয়ক সংস্থা ”আরকো” এগ্রিকালচার এন্ড ফুড সিকিউরিটি এ্যাসিসট্যান্স প্রকল্পের আওতায় এলাকার ৫২৫টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মধ্যে এসব বিতরন করা হয়েছে।
মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা থেকে মহারেদবপুর উপজেলার ধনজইল বাজারে চেরাগপুর ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব গাছের চারা, মাস্ক ও সাবান বিতরন করেন কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ শামসুল ওয়াদুদ।

আরকো’র নির্বাহী কমিটির সভাপতি সাবেক এমপি বেগম শাহিন মনোয়ারা হক-এর সভাপতিত্বে আয়োজিত এক অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চেরাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিবনাথ মিশ্র এবং আরকো’র নির্বাহী পরিচালক সজল কুমার চৌধুরী বক্তব্য রাখেন।

মহাদেবপুর উপজেলার চেরাগপুর ও পার্শ্ববর্তী ইউনিয়ন সমূহের ৫২৫ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মধ্যে বারী-৪ জাতের ১টি করে আমগাছের চারা, বারী-১ জাতের ১টি করে মাল্টা চারা, রেডলেডি জাতের ৪টি করে পেঁপে চারা, ৫টি করে মাস্ক এবং ১টি করে সাবান বিতরন করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি