1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালুরঘাটে মুক্তিযুদ্ধের বিশেষ স্মৃতিস্তম্ভ করা হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর আয় বাড়াতে হবে: মন্ত্রী ডিসিদের কমিটি গঠনের প্রস্তাবে সায় দেননি পরিকল্পনামন্ত্রী সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৮৪০৭ সরকার বিদেশিদের ওপর নির্ভরশীল নয় : তথ্যমন্ত্রী মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী

নওগাঁয় গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু

রওশন আরা শিলা
  • আপডেট : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১০৪ বার দেখা হয়েছে

নওগাঁ প্রতিনিধি:- নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২ ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা অর্ধশত ছাড়লো। জেলায় এ পর্যন্ত মোট মৃত ব্যক্তির সংখ্যা হলো ৫১ জন। নতুন করে মৃত ব্যক্তিরা হলেন আত্রাই উপজেলার ১ জন এবং বদলগাছি উপজেলার ১ জন।

সিভিলসার্জন অফিসের কন্ট্্েরালরুম সূত্রে ডেপুৃটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন গত ২৪ ঘন্টায় নতুন করে ৬৪ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় মোট ২১৫ ব্যক্তির নমুনা পরীক্ষা করে প্রাপ্ত রিপোর্টে এই ফলাফল পাওয়া গেছে। এ সময় আক্রান্তের হার ২২ দশমিক ৩২ শতাংশ। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্য্ াদাঁড়ালো ২ হাজার ৮শ ৫৭ জন-এ।

উপজেলা ভিত্তিক চব্বিশ ঘন্টায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সদর উপজেলায় ৫ জন, রানীনগর উপজেলায় ৫ জন, মহাদেবপুর উপজেলায় ৪ জন, মান্দা উপজেলায় ৫ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ৪ জন, নিয়ামতপুর উপজেলায় ৯ জন, সাপাহার উপজেলায় ১০ জন এবং পোরশা উপজেলায় ৩ জন।

ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদ আরও বলেছেন এই চব্বিশ ঘন্টায় জেলায় নতুন করে সুস্থ্য হয়েছেন ৩৬ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ২ হজার ১শ ৮১ জন। সেই হিসেবে বর্তমানে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগি রয়েছেন ৬৭৬ জন। আক্রান্তদের মধ্যে ৪৭ জন জেলা সদরের হাসপাতালসহ জেলার অন্য ১০টি হাসপাতালে চিকিৎিসাধীন আছেন। অন্যরা স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহল করছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ২৬৪ ব্যক্তিকে হোম এবং প্রাতিষ্ঠনিক কোয়ারেনটাইনে নেয়া হয়েছে এবং কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৩৯ জনকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ২৩ হাজার ৯শ ১৯ জনকে এবং কোয়ারেনটাইন থেকে মোট ছাড়পত্র দেয়া হয়েছে ২১ হাজার ৮শ ৮৪ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রেয়ছেন ২ হাজার ৩৫ জন।

 

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি