1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৮ পূর্বাহ্ন

নওগাঁয় গত ২৪ ঘন্টায় করোনায় ১ ব্যক্তির মৃত্যু, আক্রান্ত ৭১ জন

রওশন আরা শিলা
  • আপডেট : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১২৫ বার দেখা হয়েছে

নওগাঁ প্রতিনিধি:- নওগাঁয় শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির মহাদেবপুর উপজেলার জন্তিগ্রামের বাসিন্দা বলে জানা গেছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৭৩ জন।
নওগাঁ’র ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদ জানিয়েছেন নওগগাঁ সদর হাসপাতালে এ্যান্টিজেন ২৩৩ জন এবং বগুড়া টিএমএসএস হাসপাতাল পিসিআর ল্যাবে ৩ জন এই ২৩৬ ব্যক্তির নমুনা পরীক্সা করে ৭১ ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়েছে। এই ২৪ ঘন্টায় আক্রান্তের হার ৩০ দশমিক ০৮ শতাংশ।
সূত্রমতে আক্রান্তদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ১৬ জন, রানীনগর উপজেলায় ৫ জন, আত্রাই উপজেলায় ৬ জন, মহাদেবপুর উপজেলায় ১০ জন. মান্দা উপজেলায় ৭ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতল্ াউপজেলায় ১১ জন, ধামইরহাট উপজেলায় ২ জন এবং নিয়ামতপুর উপজেলায় ৩ জন। এ নিয়ে জেলায় সর্বমোট করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ৪১৫৯ জন।

এ সময় সুস্থ্য হয়েছেন ১০৫ জন এবং এ পর্যন্ত সর্বমোট সুস্থ্য হয়েছেন ২৮৬৯ জন। সুস্থ্য হওয়ার পর বর্তমানে জেলায় করোনায় আক্রান্ত রোগি রয়েছেন ১২৯০ জন। আক্রান্ত রোগিদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫০ জন এবং বাঁকীরা চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী নিজ নিজ বাড়িতে অবস্থান করে চিকিৎসা সেব্গ্রহণ করছেন।

এই ২৪ ঘন্টায় নতুন করে কোয়রেনট্ইানে নেয়া হয়েছে ৩০ ব্যক্তিকে এবং কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১১৫ জনকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক এবং হোম কোয়ারেনটাইনে রয়েছেন ৩৫৫৮ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৩৪৪ জনকে এবং এ পর্যন্তদ মোট কোয়ারেনটাইনে নেয়া হয় ২৭৩৬১ জনকে। গত ২৪ ঘন্টায় নতুন করে ছাড়পত্র দেয়া হয়েছে ২৪৫ ব্যক্তিকেএবং পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয়েছে ২৩৬৯৮ জনকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে ৫৯ জনসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন ৩৬৬৩ জন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি