1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
উন্নত বাংলাদেশ গড়তে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য : রাষ্ট্রপতি একদিনে করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪৮০ ‘বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে’ বঙ্গবন্ধুর সমাধিতে নতুন আইজিপির শ্রদ্ধা এক দিনে রেকর্ড ৬৩৫ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি দুর্গোৎসব অসাম্প্রদায়িক বাংলাদেশের প্রতিচ্ছবি : ডেপুটি স্পিকার ৪ বছরেও সড়ক আইন বাস্তবায়নে বিধিমালা হয়নি : ইলিয়াস কাঞ্চন তোয়াব খান ছিলেন বাংলাদেশের সাংবাদিকতা জগতের পথিকৃৎ : রাষ্ট্রপতি ইরানে পুলিশ স্টেশনে হামলায় বিপ্লবী গার্ডসের কর্নেলসহ নিহত ১৯ এ বছর এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়নি : শিক্ষামন্ত্রী

নওগাঁয় নতুন করে আরও ১ ব্যক্তির মৃত্যু;  নতুন শনাক্ত ৫১ জন

কামাল উদ্সি টগর
  • আপডেট : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১২০ বার দেখা হয়েছে

নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১ ব্যক্তি মৃত্যুবরন করেছেন। মৃত ব্যক্তি জেলার রানীনগর উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা হলো ৮৮ জন।

শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় নতুন করে মোট ২৭৪ ব্যক্তির নমুনা পরীক্ষা করে ৫১ ব্যক্তির শরীরে করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে।

নওগাঁ’র ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর-এ-মোর্শেদ জানিয়েছেন নওগাঁ ২৫০ শয্যা বিমিষ্ট আধুনিক হাসপাতালে ২৭৩ ব্যক্তির এ্যান্টিজেন পরীক্ষা করে ৫০ ব্যক্তির এবং বগুড়া টিএমএসএস হাসাপাতাণের পিসিআর ল্যাবে ১ ব্যক্তির নমুনা পরীক্ষা করে তাঁর শরীরে করেনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ সময় শনাক্তের হার ১৮ দশমিক ৬১ শতাংশ।

সূত্রমতে উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হচ্ছে সদর উপজেলায় ১৫ জন, রানীনগর উপজেলায় ৪ জন, আত্রাই উপজেলায় ৩ জন, মহাদেবপুর উপজেলায় ৩ জন, মান্দা উপজেলায় ৪ জন, বদলগাছি উপজেলায় ৪ জন, পত্নীতল্ াউপজেলায় ৬ জন, ধামইরহাট উপজেলায় ২ জন, সাপাহার উপজেলায় ৮ জন এবং পোরশা উপজেলায় ২ জন। জেলায় করোনা ভাইরাসে মোট অঅক্রান্তের সংখ্যা হলো ৪৭০৫ জন।
এ সুস্থ্য হয়েছেন ১০৫ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৩৪৪৯ জন। সুস্থ্য হওয়ার পর বকর্তমানে জেলায় করোনা আক্রান্ত রোগি রয়েছেন ১২৫৬ জন। তাঁদের মধ্যে জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫৪ জন এবং বাঁকী আক্রান্তরা স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহন করছেন।

এ সময় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৩১৭ জনকে জনকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ২৮ হাজার ৯শ ৫ জনকে। এ সময় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬৬ জনকে এবং এ পর্যন্ত সর্বমোট ছাড়পত্র দেয়া হয়েছে ২৪ হাজার ৯শ ২৬ জনকে। ছাড়পত্র দেয়ার বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে ৬৭ জনসহ মাট কোয়ারেনটাইনে রয়েছেন ৩৯৭৯ জন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি