1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ১,১৯০ পাকিস্তান ক্রিকেটকে খুন করল নিউজিল্যান্ড : শোয়েব আক্তার সংবিধানের আলোকেই আগামী দিনের নির্বাচন : কৃষিমন্ত্রী মাস্ক ছাড়াই যুক্তরাজ্যের মন্ত্রিসভার বৈঠক গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের জলবায়ু নিয়ন্ত্রণে বিশ্ব নেতাদের প্রতি বাইডেনের আহ্বান মা হচ্ছেন কাজল চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা মোদির জন্মদিনে রেকর্ড দুই কোটি টিকা প্রয়োগ ভারতের শিক্ষা আন্দোলনের শহীদদের প্রতি মুক্তিযুদ্ধ মঞ্চের শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঠাকুরগাঁও জেলা জাতীয় ছাত্র সমাজের আলোচনা ও পরিচিতি সভা মাহফুজ আনাম ও শাহীন আনামের কুশপুত্তলিকা দাহ হিন্দু মহাজোটের ই-কমার্সের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : ডিএমপি প্রধান চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬০

নকলায় হেফাজত ইসলামের এক সদস্য গ্রেফতার

আনএম সেলিম শাহী
  • আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৫৯ বার দেখা হয়েছে
শেরপুরঃ শেরপুরের নকলায় আসাদুজ্জামান মানিক (২৬) নামে এক হেফাজত ইসলামের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাতে তাকে নকলা উপজেলার বারমাইসা নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। মানিক ওই এলাকার ইসলাম আলীর ছেলে।
নকলা থানার সূত্রে জানায়, গত ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে সফর উপলক্ষে হেফাজতে ইসলাম বায়তুল মোকারমে নাশকতার ঘটনা ঘটায়। ওই সময় আসাদুজ্জামান মানিক উক্ত নাশকতায় অংশগ্রহণ করে। পরে ওই দিনই পুলিশ বাদী হয়ে পল্টন থানায় মামলা দায়ের করেন। মামলা নং- ৫৭। এরপর সে আত্মগোপনে থাকলেও থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আবু বক্কার সিদ্দিক সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে এবং পল্টন থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, নকলা বারমাইসা দাখিল মাদরাসা থেকে ২০১৩ সালে দাখিল ও শাহরিয়া ফাযিল মাদরাসা থেকে ২০১৫ আলীম পাশ করেন। পরে তিনি জামালপুরের এমএম আলী কলেজে অনার্সে ভর্তি হন এবং করোনার জন্য প্রতিষ্ঠান বন্ধ থাকায় সে ঢাকায় চলে যান।
নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান গ্রেফতারের সত্যত্যা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মানিক স্বীকার করেন, ওই দিন সে বায়তুল মোকারমে হেফাজতের আন্দোলনে অংশ গ্রহন করেন এবং সেখানে সে আহত হন। পরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসার জন্য গেলে ঘটনার বিষয়টি জানাজানি হয়ে যাবে বলে সেখান থেকে সে চলে আসে। পরে সংবাদ পেয়ে তার ভাই ময়মনসিংহের একটি হাসপাতালে তার চিকিৎসার কাজ সম্পন্ন করেন। তার শরীরের বিভিন্ন জায়গাতে আঘাতে চিহ্ন রয়েছে। আমরা মানিককে পল্টন থানা পুলিশের কাছে বুঝিয়ে দিয়েছি। পরবর্তী আইনী ব্যবস্থা তারা নিবেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি