1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ জুন ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন

নবমীর ছবি শেয়ার করে তোপের মুখে নুসরাত

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৭১ বার দেখা হয়েছে

তুঁতে রঙা ভারি সিল্কের শাড়িতে সোনালী জরির কাজ কানে বড় কানপাশা। হাতে শাখা পলা। কপালে লাল টিপ। চুলকে টুইস্ট করে বেঁধে নিয়েছেন। সাথে মানানসই মেকাপ। নবমীর সাথে তাকে যেন লাগছে একদম লাস্যময়ী।

বলছি টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের কথা। নবমীর ছবি সোশ্যালমিডিয়ায় শেয়ার করে তাক লাগিয়ে দিয়েছেন এই অভিনেত্রী, সঙ্গে জুটেছে ট্রল।

অনেকে কমেন্ট করেছেন, শাখা পলা পড়েছ কিন্তু কার নামে দিদি? অনেকে লিখেছেন, খুব সুন্দর লাগছে দিদি। কেউ তুলেছে ধর্ম নিয়ে প্রশ্ন। মুসলমান হয়ে এই অবস্থা!

তবে এসব কিছুই পাত্তা দেন না এই সাংসদ অভিনেত্রী। কেননা এই বছরের দুর্গাপূজা খুবই স্পেশাল তার জন্য। কেননা স্বামী যশ দাশগুপ্ত ও ছেলে ঈশানকে নিয়ে এটাই তার প্রথম পূজা।

টালিউডের আলোচিত অভিনেত্রি নুসরাত। সকল বিতর্কিত প্রশ্ন পেছনে ফেলে নুসরাতকে দেখা গেল যশ দাশগুপ্তের সঙ্গে। এর আগে রোববার (১০ অক্টোবর) যশকে প্রকাশ্যে ‘স্বামী’ বলে স্বীকার করেছেন অভিনেত্রী।

সোমবার (১১ অক্টোবর) মণ্ডপে ঢাক বাজাতে দেখা গেছে সাংসদ ও অভিনেত্রী নুসরাতকে। পাশে ছিলেন যশ দাশগুপ্ত। পূজার বিচারক হিসেবে যশ-নুসরাত মণ্ডপে ঘুরেছেন। প্রতিমা দেখেছেন। বিচারের ফাঁকে মেতে উঠলেন খুনসুটিতে। এভাবেই প্রথম প্রকাশ্যে দেখা গেল তাদের। নুসরাত-যশের হাসিমাখা মুখই বলে দিচ্ছে, জীবনকে সুন্দরভাবে উপভোগ করছেন এই দম্পতি।

এবারের পূজায় নুসরাত তার সাজে এনেছেন পরিবর্তন। চওড়া জরি পাড়ের নীল শাড়ি সঙ্গে হাতখোপা, তাতে ফুল দেওয়া। অল্প সাজেই হয়ে উঠেছেন মোহনীয়। যশকে দেখা গেছে শুভ্র সাদা শার্ট ও ডেনিম জিন্সে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি