1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
উন্নত বাংলাদেশ গড়তে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য : রাষ্ট্রপতি একদিনে করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪৮০ ‘বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে’ বঙ্গবন্ধুর সমাধিতে নতুন আইজিপির শ্রদ্ধা এক দিনে রেকর্ড ৬৩৫ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি দুর্গোৎসব অসাম্প্রদায়িক বাংলাদেশের প্রতিচ্ছবি : ডেপুটি স্পিকার ৪ বছরেও সড়ক আইন বাস্তবায়নে বিধিমালা হয়নি : ইলিয়াস কাঞ্চন তোয়াব খান ছিলেন বাংলাদেশের সাংবাদিকতা জগতের পথিকৃৎ : রাষ্ট্রপতি ইরানে পুলিশ স্টেশনে হামলায় বিপ্লবী গার্ডসের কর্নেলসহ নিহত ১৯ এ বছর এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়নি : শিক্ষামন্ত্রী

নরসিংদীতে করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসকের মাস্ক বিতরণ

মো: খায়রুল ইসলাম
  • আপডেট : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৫৪ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে করোনার প্রার্দুভাব মোকাবেলায় মাঠে নেমেছেন জেলা প্রশাসক। করোনা সংক্রমণ রোধে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন মার্কেট সড়ক ও বাজারসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মাস্ক, হ্যান্ড স্যানিটেইজার ও লিফলেট বিতরণ করা হয়েছে। শনিবার (২৬ জুন) সকাল ১১টার দিকে নরসিংদীর নবাগত জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খান এই ক্যাম্পেন শুরু করেন। সম্প্রতি জেলায় করোনার বিস্তার বেড়ে যায়। যা মোট পরীক্ষার ৩১ শতাংশ। ফলে জেলার ২২ লক্ষাধিক মানুষের সুরক্ষার জন্য সকাল ১১টার দিকে জেলা প্রশাসক শহরের ইন্ডেক্স প্লাজা মার্কেটের সামনে থেকে সচেতনতা মূলক ক্যাম্পেইন শুরু করেন। সেখান থেকে শহরের বাজির মোড় হয়ে পৌরসভার মুক্তিযোদ্ধা চত্বরসহ বাসস্ট্যান্ড এলাকায় এ ক্যাম্পেন পরিচালনা করা হয়। এসময় জেলা প্রশাসক সাধারন মানুষের সাথে কথা বলেন এবং যারা মাস্ক ব্যাবহার করেন না, তাদেরকে মাস্ক দেন এবং মাস্কের গুরুত্ব তুলে ধরেন। একই সাথে বিভিন্ন মার্কেট এবং দোকানদারদের ‘নো-মাক্স নো-সার্ভিস চালু’ করার অনুরোধ করেন।

নরসিংদী জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খানের সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুসফিকুর রহমান, সদর উপজেলা ইউএনও মেহেদী মোর্শেদ, নরসিংদী সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি