1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:২০ অপরাহ্ন

নরসিংদীতে স্কুল ছাত্রকে গলাকেটে অটোরিক্সা ছিনতাই

মো: খায়রুল ইসলাম
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৪১২ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে ৬ষ্ঠ শ্রেনীর এক স্কুল ছাত্রের গলাকেটে অটোরিক্সা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্বরা। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে শহরতলীর কামারগাও কবর স্থান এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শাওন মিয়া (১৫) নরসিংদী মীর ইমদাদ স্কুলের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। সে শহরের পশ্চিমকান্দাপাড়ার কাইয়ুম মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছেন, গত দুই দিন যাবৎ নিহত শাওনের বাবা অসুস্থ। তাই সংসারের ব্যয় যোগাতে গত দুইদিন যাবৎ শাওন অটো রিক্সা চালাচ্ছেন। এরই মধ্যে বুধবার দুপুরের খাওয়া দাওয়া শেষে বিকেলে অটো রিক্সা নিয়ে বের হয়। এর পর রাতে আর বাড়ি ফেরেনি। বহু খুজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে সকাল ১০টার দিকে কবর স্থানের পাশে লাশ দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন দেয় এলাকাবাসী। পরে সদর মডেল থানা পুলিশ সকাল সাড়ে ১০ টার দিকে কামারগাও এলাকার একটি কবর স্থানের পেছন থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এদিকে পুত্রের মর্মান্তিক হত্যাকান্ডের দৃশ্য দেখে তার পিতা-মাতা বার বার মুর্চ্চা যাচ্ছেন। তাদেরকে শান্তনা দেয়ার মতও শক্তিও যেন কারো নেই।
নরসিংদীর ভারপ্রাপ্ত পুলিশ সুপার এনামুল হক সাগর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানিয়েছেন, কামারগাঁও কবরস্থানের পাশে একটি লাশ পড়ে থাকার খবর পাওয়া যায়। পরে সেখান থেকে শাওনের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা গলা কেটে অটোরিক্সা চিনতাই করে নিয়ে গেছে। এখনো পর্যন্ত অটোরিক্সাটির কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাবপারে আইনানুগ ব্যবস্থার পাশাপাশি আসামী গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু করা হয়েছে। নিহতের পিতা কাইয়ূম মিয়া বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি