1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালুরঘাটে মুক্তিযুদ্ধের বিশেষ স্মৃতিস্তম্ভ করা হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর আয় বাড়াতে হবে: মন্ত্রী ডিসিদের কমিটি গঠনের প্রস্তাবে সায় দেননি পরিকল্পনামন্ত্রী সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৮৪০৭ সরকার বিদেশিদের ওপর নির্ভরশীল নয় : তথ্যমন্ত্রী মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী

নরসিংদীতে ২৪ ঘন্টায় ১৮ জন করোনা শনাক্ত

মো: খায়রুল ইসলাম
  • আপডেট : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৮৬ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন মো: নুরুল ইসলাম। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৩ হাজার ৯৭৪ জনে।

সিভিল সার্জন মো: নুরুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় ১৩৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) এর পরীক্ষায় ১৩ জন ও র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ৫ জন করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০ জন, বেলাবতে ২ জন, মনোহরদীতে ১ জন, শিবপুরে ১ জন ও পলাশে ৪ জন। এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ২৫১৬ জন, শিবপুরে ৩৪৫জন, পলাশে ৪৯৭ জন, মনোহরদীতে ২২৯ জন, বেলাবোতে ১৭৬ জন, রায়পুরাতে ২১১ জন। নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ২৪ হাজার ২১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে হাসপাতাল আইসোলেশনে আছেন ৩১ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৩৬৩ জন। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬১ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩২, পলাশের ০৫, বেলাব ০৬, রায়পুরা ০৮, মনোহরদী ০৩ ও শিবপুরে ০৭ জন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি