1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ১,১৯০ পাকিস্তান ক্রিকেটকে খুন করল নিউজিল্যান্ড : শোয়েব আক্তার সংবিধানের আলোকেই আগামী দিনের নির্বাচন : কৃষিমন্ত্রী মাস্ক ছাড়াই যুক্তরাজ্যের মন্ত্রিসভার বৈঠক গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের জলবায়ু নিয়ন্ত্রণে বিশ্ব নেতাদের প্রতি বাইডেনের আহ্বান মা হচ্ছেন কাজল চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা মোদির জন্মদিনে রেকর্ড দুই কোটি টিকা প্রয়োগ ভারতের শিক্ষা আন্দোলনের শহীদদের প্রতি মুক্তিযুদ্ধ মঞ্চের শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঠাকুরগাঁও জেলা জাতীয় ছাত্র সমাজের আলোচনা ও পরিচিতি সভা মাহফুজ আনাম ও শাহীন আনামের কুশপুত্তলিকা দাহ হিন্দু মহাজোটের ই-কমার্সের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : ডিএমপি প্রধান চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬০

নরসিংদীতে ২৪ ঘন্টায় ৬৬ জন করোনায় আক্রান্ত

মো: খায়রুল ইসলাম
  • আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৮৯ বার দেখা হয়েছে

নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আজ সোমবার (১৯ এপ্রিল) বিকালে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন মো: নুরুল ইসলাম। নতুন ৬৬ জনসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ৩ হাজার ৮১৪ জনে।

সিভিল সার্জন মো: নুরুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় ২০৯ জনের নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। এতে ৬১ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩৯ জন, পলাশে ২০ জন ও শিবপুরে ২ জন। এছাড়া র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় রায়পুরায় ২ ও সদরে ৩ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়। এ পর্যন্ত শনাক্তদের মধ্যে মধ্যে সদর উপজেলায় ২৪২৮ জন, শিবপুরে ৩৩৩জন, পলাশে ৪৬৯ জন, মনোহরদীতে ২১৩ জন, বেলাবোতে ১৬৭ জন, রায়পুরাতে ২০৪ জন। নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ২৩ হাজার ২৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে হাসপাতাল আইসোলেশনে আছেন ৩৪ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৫১৫ জন। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬০ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩১, পলাশের ০৫, বেলাব ০৬, রায়পুরা ০৮, মনোহরদী ০৩ ও শিবপুরে ০৭ জন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি