1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:৩২ অপরাহ্ন

নলছিটি পৌরসভা নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি ও স্বতন্ত্র প্রার্থী

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৮৪ বার দেখা হয়েছে

ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনে ভোটকেন্দ্রে এজেন্টদের ঢুকতে না দেয়া, নৌকায় প্রকাশ্যে সিল দিতে ভোটারদের বাধ্য করাসহ বিভিন্ন অনিয়ম-দুর্নীতির অভিযোগে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি প্রার্থী মজিবুর রহমান ও স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী সাবেক মেয়র মাসুদ খান ।
শনিবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে শহরের শহীদ মিনার চত্ত্বরে সংবাদ সম্মেলনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন বিএনপির মজিবুর রহমান। সাড়ে ১২টার দিকে মুঠোফোনে নির্বাচন বর্জনের তথ্য নিশ্চিত করেন স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী সাবেক মেয়র মাসুদ খান।
তারা অভিযোগ করে জানান, সকালে ভোট শুরুর আগ থেকেই এজেন্টদের ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেয়া হয়নি। শুরুর কিছুক্ষণ পর থেকেই ক্ষমতাসীন দলের প্রার্থীর সমর্থকরা বিভিন্ন ভোটকেন্দ্রে অন্য প্রার্থীর এজেন্টদের বের করে দিয়ে নৌকা মার্কায় ভোট দেয়া শুরু করে।
ভোটাররা কেন্দ্রে গিয়েও ভোট দিতে পারছে না। অনেক কেন্দ্রে বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের লাঞ্ছিত করা হচ্ছে। নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার মিলছে না। এ অবস্থায় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তারা।

উল্লেখ্য, পৌরসভার ৯টি ওয়ার্ডে ১৩টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি