1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

নাগরপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নতুন নেতৃত্বে হোসেন-ওয়াহিদ-কানিজ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৫ মে, ২০২৪
  • ১১৮ বার দেখা হয়েছে

সিপন রানা নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে প্রায় ৭ বছর পর অনুষ্ঠিত বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি নাগরপুর উপজেলা শাখার নির্বাচনে উপজেলার মোট ১৫৬ টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়েছে হোসেন-ওয়াহিদ-কানিজ পরিষদ। শনিবার (৪ মে) নাগরপুর উপজেলা পরিষদ চত্বরে প্রায় ৮৫০ জন শিক্ষক ভোটারের উপস্থিতিতে দিনব্যাপী এই উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ভোট গণনা শেষে রাতে ফলাফল প্রকাশ করা হয়। এতে সভাপতি পদে মো. হোসেন মিঞ্চা ৩৮১ ভোট, নির্বাহী সভাপতি পদে মোহাম্মদ ওয়াহিদুর রহমান খান ৫৫৪ ভোট, সাধারণ সম্পাদক পদে মোছা. কানিজ ফাতেমা (রলে) ৪৪৪  ভোট পেয়ে নির্বাচিত হয়।
প্রিজাইডিং অফিসার মো. হাবিবুর রহমান বলেন, প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন খুবই সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়েছে এবং পরবর্তীতে গণনা শেষে ফলাফল প্রকাশ করেছি। সকল শিক্ষকবৃন্দরা স্বতঃস্ফূর্ত ভাবেই ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে মোট ৩৬ টি পদে তাদের নতুন নেতৃত্ব নির্বাচিত করেছে।
নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেজা মো. গোলাম মাসুম প্রধান এর সার্বিক তত্বাবধানে সংশ্লিষ্ট শিক্ষক সমিতির নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, নির্বাহী সদস্য কেন্দ্রীয় কমিটি মোঃ শহিদুল ইসলাম, টাঙ্গাইল জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. সহিনুর রহমান খান, নির্বাহী সভাপতি মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সন্তান মুহা. সাজ্জাদুর রহমান খোশনবীশ, সহ সম্পাদক টাঙ্গাইল উপজেলা মরিয়ম খান, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল মালেক, প্রচার সম্পাদক মো. সাইদুর রহমান, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি