1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
অশ্লীলতার মামলায় খালাস পেলেন শিল্পা শেঠি নির্বাচন নিয়ে বিএনপির সুনির্দিষ্ট কোনো রূপরেখা নেই: কাদের প্রকাশ্যে এসে কাঁদতে কাঁদতে অনেক কথা বললেন পপি করোনায় আরও ১৭ মৃত্যু, শনাক্ত ১৫,৫২৭ নন-ক্লোজার এগ্রিমেন্টে ভ্যাকসিন কেনা হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী ওমিক্রনের ঝুঁকি এখনো অনেক বেশি : ডব্লিওএইচও সমন্বিত ৫ ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত বিনামূল্যে টিকা দেওয়ার বিষয়টি অগ্রাধিকার দিয়েছি : প্রধানমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬৬ নির্বাচন কমিশন গঠন বিলের রিপোর্ট সংসদে উত্থাপন প্রিয়াংকা মা হওয়ায় দুশ্চিন্তায় প্রযোজকরা নেদারল্যান্ডসকে হোয়াইটওয়াশ করল আফগানিস্তান ভারতের প্রজাতন্ত্র দিবস আজ অবশেষে অনশন ভাঙলেন শাবি শিক্ষার্থীরা ওমিক্রন প্রতিরোধী ফাইজারের নতুন টিকার ক্লিনিক্যাল ট্রায়াল শুরু

নানা সমস্যার কবলে ০৭ নং চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদ

গাজী আনোয়ার
  • আপডেট : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১৩৬ বার দেখা হয়েছে
যশোর প্রদতনিধি: ০৭ নং চুড়ামণকাটি ইউনিয়নটি যশোর থেকে এর দুরত্ব  ৮ কি: মি । ইউনিয়নটির জন্ম ১৯৩৫ সাল । জন্ম লগ্ন থেকেই জরাজির্ণ অবস্তায় কালের স্বাক্ষি হয়ে আজ পর্যন্ত দাড়িয়ে আছে । ডিজিটাল যুগে আজও নতুনের ছোয়া লাগেনি ।
সরকারের অবকাঠামো উন্নয়নে জনগণের সেবা প্রদান কই কক্ষে জনগণের কাজ করতে হয় চেয়ারম্যান , সচিব ও অন্যান্য কর্মকর্তা দের কে । ইউনিয়ন ডিজিটাল সেন্টার টি হাঁটি হাঁটি পা পা করে সকল সেবা জনগণের দোড় গোঁডায় পৌঁছে দেওয়ার জন্য বর্তমান চেয়ারম্যান আব্দুল মান্নান ( মুন্না ) ও জনপ্রতিনিধিরা রাতদিন কাজ করে যাচ্ছেন ।
১৯ টি গ্রাম নিয়েই চুড়ামণ কাটি ইউনিয়ন । মাননীয় প্রধান মন্ত্রীর স্বপ্নের বাস্ত বায়নের জনই তিনি রাতদিন কাজ করে যাচ্ছেন ।অপরদিকে এলাকা সূত্রে জানা যায় , চেয়ার ম্যান আব্দুল মান্নান মহামারী লকডাউনে ইউনিয়নবাসীর পাশে দাডিয়ে  চাল ডাল খাবার সামগ্রী বিতরণ করছেন । ঠিক সেই সময় কিছু জনপ্রতিনিধিগণ  অনিয়ম ও দুর্নীতির সাথে জড়িয়ে পড়েছেন বলে এলাকা সুত্রে জানা যায় । নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার বেশ কয়েকজন জাতীয় অর্থনীতিকে বলেন , ৩ নং ওয়ার্ডের মেম্বর গোলাম মোস্তফার বিরুদ্ধে ৮ টি হত্যা মামলাসহ ৬ ডজন মামলা আছে । ০৪ নং ওয়ার্ডের মেম্বর সিরাজুল ইসলাম ফেনসিডিল সহ আটক হয়ে বহুবার হাজত বাস করেছেন । এছাড়া নারী কেলেংকারীতেও তার নাম যুক্ত আছে বলে এলাকার জনগন যানান । ০৬ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মান্নান আন্তর জাতিক  কায়দায় জুয়ার  বোর্ড চালিয়ে আসছেন , বর্তমানেও অব্যাহত আছে । ০৭ নং ওয়ার্ডের মেম্বর আনিচুর এর বিরুদ্ধে আছে নানাবিধ অভিযোগ । এলাকার ভাতা ভোগীদের কাছ থেকে অর্থ গ্রহন সহ নানা অভিযোগ উঠেছে ।
আরোও নানা সমস্যার কবলে ০৭ নং চুড়ামণকাটি ইউনিয়ন পরিষদটি ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি