1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
পরিবেশ রক্ষায় ঐক্য পৃথিবীকে বাঁচাবে: ড. হাছান মাহমুদ বাংলাদেশি সিনেমা থেকে বাদ পড়লো সানি লিওনের আইটেম গান হাঁটুর হাড়ে ক্ষত: আরও অপেক্ষায় থাকতে হবে মেসিকে টেড্রোসকে ডব্লিউএইচও প্রধান হিসেবে দ্বিতীয় মেয়াদে সমর্থন বিসিবি নির্বাচনে মনোনয়ন তুললেন পাইলট ‘বিয়ে ছাড়াও মানুষের জীবনে আরো অনেক কিছু আছে’ এবার দীঘির নায়ক বনি সেনগুপ্ত যুক্তরাষ্ট্র থেকে আসছে আরো ২৫ লাখ টিকা সিআরবি নিয়ে তথ্যগত ভুল হচ্ছে কিনা সেটি খতিয়ে দেখা দরকার : রেলমন্ত্রী অসাংবিধানিক সরকার আনতে জল ঘোলা করছে বিএনপি-জামায়াত: ইনু শনিবার থেকে শাহজালাল বিমানবন্দরে কোভিড পরীক্ষা ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও ১৮৯ জন হাসপাতালে ভর্তি করোনায় আরও ৩১ মৃত্যু, শনাক্ত ১,২৩৩ স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বিএনপির লক্ষ্য নিজেদের পকেটের উন্নয়ন: কাদের

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ১২১ জন আক্রান্ত, মৃত্যু ৩

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১১৫ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জে মরণঘাতী করোনাভাইরাসের সংক্রামণ বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও তিনজনের মৃত্যু হয়েছে।

এ ছাড়া নতুন করে আরও ১২১ জন আক্রান্ত হয়েছেন। এতে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৬০৬ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯ হাজার ৩৯৭ জন। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৪৮ জনের। মোট নমুনা সংগ্রহ হয়েছে ৯৩ হাজার ৫৯০ জনের।

সোমবার সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ৯৭ জন ও আক্রান্ত হয়েছেন চার হাজার ৪৮৩ জন, সদরে মারা গেছেন ২১ জন ও আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪২৩ জন, বন্দরে মারা গেছেন সাতজন ও আক্রান্ত হয়েছেন ৬৭৯ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন দুই হাজার ১২৪ জন, সোনারগাঁওয়ে মারা গেছেন ৩৩ জন ও আক্রান্ত হয়েছেন এক হাজার ৭১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন চারজন ও আক্রান্ত হয়েছেন ৮২৬ জন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এর পর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেওয়া হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি