1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:০০ অপরাহ্ন
শিরোনামঃ
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৯৮ জনের মৃত্যু ফের ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানী ৭ দিনের রিমান্ডে শেষ কার্যদিবসে সূচকের মিশ্র প্রবণতায় চলছে লেনদেন শ্রমিক হত্যাকাণ্ডের প্রতিবাদে ও খাদ্যের দাবিতে বাংলাদেশ হকার্স ইউনিয়নের বিক্ষোভ যারা এতিমদের পুঁজি করে ব্যক্তিস্বার্থ চরিতার্থ করেন তারা অবশ্যই পাপী : মনোরঞ্জন শীল গোপাল নিজগৃহে “পরবাসী” দৃষ্টিপ্রতিবন্দী শান্ত  বাঁশখালীতে নিহত শ্রমিকদের পরিবারকে ৩ কোটি টাকা করে দিতে রিট প্রাথমিকের শিক্ষক নিয়োগে প্রস্তুতি নেবেন যেভাবে প্রতিষ্ঠানের নামে সঞ্চয়পত্র বিক্রি করতে পারবে না ব্যাংক-পোস্ট অফিস করোনা রোগী বাড়লে আর সামাল দেওয়া সম্ভব হবে না : স্বাস্থ্যমন্ত্রী

নারীদের আইপিএলে সালমা-জাহানারাদের স্কোয়াড ঘোষণা

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১৬৯ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক
নারীদের আইপিএল খ্যাত উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জের তিন দলের স্কোয়াড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। এবারের আসরে দুটি ভিন্ন দলের হয়ে খেলবেন বাংলাদেশি ক্রিকেটার সালমা খাতুন ও জাহানারা আলম।

আগামী ৪ নভেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ স্টেডিয়ামে শুরু হবে এবারের উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ কাপ। আসরের পর্দা নামবে ৯ নভেম্বর। সালমা-জাহানারা ছাড়াও মোট ১২ জন বিদেশি ক্রিকেটার এতে অংশ নেবেন।

এবারই প্রথম এই টুর্নামেন্টে খেলবেন সালমা খাতুন। ট্রেইলব্ল্যাজার্সের হয়ে মাঠ মাতাবেন তিনি। এই দলের অধিনায়ক স্মৃতি মান্ধানা।

অন্যদিকে গত আসরে ভেলোসিটির হয়ে মাঠে নেমেছিলেন জাহানারা। সেবার ফাইনালে দুর্দান্ত বোলিং করা সত্ত্বেও তার দল রানার্সআপ হয়েছিল। এবারও এই দলের হয়েই মাঠে নামবেন এই অলরাউন্ডার। এই দলের নেতৃত্বে থাকছেন মিতালি রাজ।

তৃতীয় দল তথা সুপারনোভাসের অধিনায়ক হারমানপ্রীত কৌর।

আগামী ৪ নভেম্বর সুপারনোভা ও ভেলোসিটির মধ্যকার ম্যাচ দিয়ে এবারের আসরের পর্দা উঠবে।

তিন দলের চূড়ান্ত স্কোয়াড:
সুপারনোভাস: হারমানপ্রীত কৌর (অধিনায়ক), জেমাইমা রদ্রিগেজ (সহ-অধিনায়ক), চামারি আতাপাত্তু, প্রিয়া পুনিয়া, অনুজা পাতিল, রাঁধা যাদব, তানিয়া ভাটিয়া (উইকেটরক্ষক), শশিকলা সিরিবর্ধনে, পুনম যাদব, শাকেরা সেলমন, অরুন্ধতী রেড্ডি, পূজা ভাস্ত্রাকার, আয়ুশ সোনি, আয়াবাঙ্গা খাকা, মুসকান মালিক।

ট্রেইলব্ল্যাজার্স: স্মৃতি মান্ধানা (অধিনায়ক), দীপ্তি শর্মা (সহ-অধিনায়ক), পুনম রাউত, রিচা ঘোষ, ডি হেমালতা, নুজহাত পারভিন (উইকেটরক্ষক), রাজ্যেশ্বরী গায়কোড়, হারলিন দেওল, ঝুলন গোস্বামী, সিমারান দিল বাহাদুর, সালমা খাতুন, সোফি একলেস্টোন, নাথাকান চান্থাম, দেয়ান্দ্রা দটিন, কাসভি গৌতম।

ভেলোসিটি: মিতালি রাজ (অধিনায়ক), ভেদা কৃষ্ণমূর্তি (সহ-অধিনায়ক), শেফালি ভার্মা, সুষমা ভার্মা (উইকেটরক্ষক), একতা বিস্ট, মানসি যোশি, শিখা পান্ডে, দেবিকা বৈদ্য, সুশ্রী দিব্যদর্শীনী, মানালি দক্ষিণি, লেই কাসপেরেক, ডানিয়েল ওয়াট, সুন লাস, জাহানারা আলম, এম আনাঘা।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি