1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৮ আবারও বিচারকাজ ভার্চুয়ালি হবে : প্রধান বিচারপতি একদিনে আরও পাঁচ হাজার মৃত্যু, শনাক্ত পৌনে ২০ লাখ আবারও ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা শুটিং নয় বাস্তবে হাউমাউ করে কাঁদলেন রিয়াজ! নাঈমুর রহমান দুর্জয় করোনায় আক্রান্ত পশ্চিম আফগানিস্তানে ভূমিকম্পে নিহত ২৬ ডিএমপির ১১ কর্মকর্তাকে বদলি ফায়ার সার্ভিসের ১৩ কর্মকর্তার পদোন্নতি

না ফেরার দেশে চলে গেলেন বিটিআরসির সহকারী পরিচালক কামাল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১০২ বার দেখা হয়েছে

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) সহকারী পরিচালক (আইন) মো. কামাল হোসেন আর নেই ।

রবিবার রাত ১১টার দিকে শারীরিক অসুস্থতাজনিত কারণে মারা যান তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন বিটিআরসির মিডিয়া, কমিউনিকেশন অ্যান্ড পাবলিকেশন উইংয়ের সহকারী পরিচালক সাইমুল খান। তিনি জানান, বিটিআরসি পরিবার তার রুহের মাগফেরাত কামনা করছে। একই সাথে শোক সন্তপ্ত পরিবার ও আত্মীয়-স্বজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে।

প্রসঙ্গত, ২০০৪ সালে তিনি কক্সবাজারের রামু থেকে এসএসসি এবং ২০০৬ সালে চট্টগ্রাম কলেজ থেকে এইচএসসি পাস করে ২০০৬-০৭ সেশনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে ভর্তি হন। আইন বিভাগ থেকে বের হয়ে আর্থিক প্রতিষ্ঠান SABIN CO তে আইন কর্মকর্তা হিসেবে কিছুদিন চাকরি করেন।

এরপর কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে শিক্ষক হিসেবে যোগ দেন। সর্বশেষ বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশনে (বিটিআরসি) সহকারী পরিচালক (আইন) হিসেবে যোগদান করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি