1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালুরঘাটে মুক্তিযুদ্ধের বিশেষ স্মৃতিস্তম্ভ করা হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর আয় বাড়াতে হবে: মন্ত্রী ডিসিদের কমিটি গঠনের প্রস্তাবে সায় দেননি পরিকল্পনামন্ত্রী সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৮৪০৭ সরকার বিদেশিদের ওপর নির্ভরশীল নয় : তথ্যমন্ত্রী মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী

নিখোঁজ আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের সন্ধানে প্রধানমন্ত্রীর কাছে আদনানের স্ত্রীর চিঠি

অনলাইন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৮৬ বার দেখা হয়েছে
নিখোঁজ আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের সন্ধানে প্রধানমন্ত্রীর কাছে আদনানের স্ত্রীর চিঠি
আবু ত্ব-হা মুহাম্মদ আদনান

গত বৃহস্পতিবার (১০ জুন) রাত থেকে নিখোঁজ রয়েছেন ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। তার সন্ধান চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চিঠি লিখেছেন ত্ব-হার স্ত্রী সাবিকুন নাহার।

Adnan latter

 

সোমবার (১৪ জুন) প্রধানমন্ত্রী বরাবর পাঠানো ওই চিঠিতে সাবিকুন নাহার উল্লেখ করেন। গত ৮ জুন ত্ব-হা ঢাকা থেকে রংপুর যাচ্ছিলেন। এ সময় তার সঙ্গে আরও দুইজন ছিলো। তখন থেকেই তাদের কারো সন্ধান মিলছে না।

চিঠিতে তিনি আরও লেখেন, ত্ব-হাকে সর্বশেষ রাজধানীর গাবতলিতে দেখা যায়। তারা ঢাকা মেট্রো-৩৩৪৩৪২ নম্বরে রেজিস্ট্রেশন করা একটি গাড়িতে ছিলেন।

জানা গেছে, সম্প্রতি আবু ত্ব-হার সঙ্গে অপর একজন ইসলামি বক্তার ধর্ম সংশ্লিষ্ট বিষয় নিয়ে বিরোধ চলছিল।

সাবিকুন নাহার দাবি করেন, তার পরিবার রাজধানীর দারুসসালাম ও পল্লবী থানায় এ নিয়ে অভিযোগ করতে যায়। তবে কোনো ফল মেলেনি। নেওয়া হয়নি অভিযোগ।

তবে ঘটনার তিন দিন পরে গত শুক্রবারে রংপুর মহানগর পুলিশের কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) নেওয়া হয়।

সোমবার আবু ত্ব-হার শ্যালক মো. জাকারিয়াও ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, পুলিশ আবু ত্ব-হাকে খুঁজতে সহায়তা করবে।

তিনি আরও বলেন, “তাকে সর্বশেষ টাঙ্গাইলের এলেঙ্গা এলাকায় দেখা গেছে। এই এলাকা আমাদের আওতাধীন না। তারপরও আমরা আদনানকে খুঁজতে সহায়তা করবো।”

এদিকে জিডি না নেওয়ার বিষয়টি অস্বীকার করে ঢাকার দারুসসালাম থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, ৮ জুন আবু ত্ব-হার মোবাইল থেকে যখন সর্বশেষ কল করা হয়, সেটি অবস্থান ছিলো রংপুরে। দুপুর ৩টা ১৭ মিনিটে কলটি করা হয়। পুলিশ গাবতলিতে সিসিটিভি ফুটেজ পরীক্ষা করেছে। তবে কিছুই মেলেনি।

তিনি বলেন, জিডি নেওয়া যাবে হয় তার গ্রামের বাড়ি রংপুরে, অথবা ঢাকার বর্তমান ঠিকানা মিরপুরে।

এ বিষয়ে জানতে পল্লবী থানায় ফোন দেওয়া হলে এ বিষয়ে বক্তব্য দেওয়ার মতো কাউকে পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি