Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে জরিমানা গুনলেন প্রার্থী – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে জরিমানা গুনলেন প্রার্থী

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ২৪৭ বার দেখা হয়েছে

নড়িয়া পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে একাধিক নির্বাচনী ক্যাম্প করায় এক কাউন্সিলর প্রার্থীর সমর্থককে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে এ জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল ইসলাম।

বুধবার বিকেলে নির্বাচন আচরণবিধিমালা প্রতিপালন নিশ্চিতকরণ ও আইন শৃঙ্খলা রক্ষার্থে নড়িয়া পৌরসভার বিভিন্ন স্থান পরিদর্শন করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল ইসলাম। এ সময় ৬নম্বর ওয়ার্ড কাউন্সিলর (পানির বোতল মার্কা) কাউছার বেপারীর সমর্থক আব্দুল জলিল বেপারীকে অতিরিক্ত নির্বাচনী ক্যাম্প স্থাপন করে পৌরসভা নির্বাচন আচরণবিধিমালা-২০১৫ এর ১২(৩) ধারা লঙ্ঘনে ৩১(১) বিধিমতে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া অতিরিক্ত ক্যাম্পটি অপসারণ করা হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল ইসলাম বলেন, নড়িয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে নির্বাচন আচরণবিধিমালা প্রতিপালন নিশ্চিতকরণ ও আইন শৃঙ্খলা রক্ষার্থে আমরা সর্বদা তৎপর আছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি