1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:২১ অপরাহ্ন

নির্বাচন আসলেই বিএনপি-জামাত ভারত বিরোধী ও হিন্দু বিরোধী কথা বলে: তথ্যমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৪৯ বার দেখা হয়েছে

নির্বাচন আসলেই বিএনপি-জামাত ভারত বিরোধী ও হিন্দু বিরোধী কথা বলে সন্ত্রাস ও জঙ্গীবাদের মদদ দেয়, তারাই সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা অগ্নিসংযোগ ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় রংপুরের পীরগঞ্জের রামনাথপুরে সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনাস্থল পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় তথ্যমন্ত্রী বলেন, আমরা সবাই বাঙ্গালি। এদেশের মুসলমান-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান আমরা সবাই ভাই ভাই। কিন্তু বিএনপি জামাত সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তাদের বিরুদ্ধে অতন্দ্র প্রহরীর মতো আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঠে থাকতে হবে।

এর আগে তিনি হামলায় ক্ষতিগ্রস্থ বেশ কয়েকটি বাড়ী-ঘর ও মন্দির পরিদর্শন করেন। পরে তিনি স্থানীয় বটের হাট দাখিল মাদ্রাসা মাঠে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক রংপুর জেলা সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তথ্যমন্ত্রী ক্ষতিগ্রস্তদের হাতে অনুদান প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি