Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
নোয়াখালীতে স্বতন্ত্র মেয়র প্রার্থীকে পুলিশ উপ পরিদর্শকের হুমকি – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ

নোয়াখালীতে স্বতন্ত্র মেয়র প্রার্থীকে পুলিশ উপ পরিদর্শকের হুমকি

গোলাম মোস্তাফা বুলবুল
  • আপডেট : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯০৩ বার দেখা হয়েছে

নোয়াখালী জেলা প্রতিনিধি : নোয়াখালী সোনাইমুড়ি পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ খোরশেদ আলম (মোবাইল প্রতীক) কে গত ২৮ জানুয়ারী ২১ ইং তারিখে বিকাল ৩.৩০ ঘটিকায় সোনাইমুড়ি থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল করিম (বিপি নং- ৮২০২০৭০৩১৯) তার ব্যবহৃত মোবাইল ০১৭৩০৮৫৯২১০ নাম্বার থেকে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ খোরশেদ আলমের ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৩২২৫৫৬৪০৯ নাম্বারে হোয়াটস এপে ফোন কল করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য চাপ প্রয়োগ করে।

মেয়র প্রার্থী মোঃ খোরশেদ আলম নির্বাচন থেকে সরে না দাঁড়ালে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও তার কর্মীদের বিভিন্ন মামলায় সম্পৃক্ত করে ক্রসফায়ার দিবে বলে হুমকি দেয়। রেজাউল করিম স্বতন্ত্র মেয়র প্রার্থীর কর্মীদের হয়রানি ও প্রচার প্রচারণায় বাঁধার হুমকি প্রদান করে জনগণের মাঝে আতঙ্ক সৃষ্টি করে। তাই স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ খোরশেদ আলম সোনাইমুড়ি থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল করিমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গত ২৯ জানুয়ারী ২০২১ তারিখে জেলা নির্বাচন অফিসার নোয়াখালী ও রিটার্নিং অফিসার সোনাইমুড়ি উপজেলা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। উল্লেখ্য আগামী ১৪ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখে সোনাইমুড়ি পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি