1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

৩নং ওয়ার্ড কাউন্সিলর এলাকার রাস্তাঘাটের উন্নয়ন ও মাদক-সন্ত্রাস-চাঁদাবাজমুক্ত করে হাছানের সুনাম অর্জন

গোলাম মোস্তফা বুলবুল
  • আপডেট : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ২৯৮ বার দেখা হয়েছে

নোয়াখালী প্রতিনিধি :  নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ড লক্ষীনারায়নপুর কাউন্সিলর ও সাবেক জেলা যুবলীগ যুগ্ন আহব্বায়ক সৈয়দ আহসান হাবীব হাছান।

তিনি নোয়াখালী পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে উক্ত এলাকায় সাতানি পুকুরের দোকোনের সামনে থেকে সর্দার বাড়ির পাশ দিয়ে রেল লাইন পর্যন্ত ভাঙ্গা রাস্তা পাকা করণ ও রাস্তার পাশে ড্রেন নির্মাণ করেন এবং রেল লাইন থেকে নোয়াখালী সরকারী কলেজ পর্যন্ত ভাঙ্গা রাস্তা পাকাকরণে কোটি টাকা ব্যয় করে নির্মাণ কাজ করেন। এছাড়াও কোর্ট মসজদি মার্কেট থেকে জজ কোর্ট রাস্ত পর্যন্ত ভাঙ্গা রাস্তা পাকা করেন ও কোটি কোটি টাকা ব্যয় করে ড্রেন নির্মাণ করেন। মাইজদী পুরাতন বাস স্টান্ডের তেলের পাম্প থেকে এম এ রশিদ স্কুল পর্যন্ত ভাঙ্গা রাস্তা পাকা করণ ও রাস্তার পাশে ড্রেন নির্মান করেন।

নোয়াখালী  বিশ্ববিদ্যালয় কলেজ রোড পাকা করণ ও রাস্তার পাশে ড্রেন নির্মান, বছিরার দোকান থেকে নুর নবী চেয়ারম্যান বাড়ির সামনে দিয়ে পুরা রাস্তা পাকা করণে কোটি কোটি টাকা ব্যয় করেন এছাড়া লক্ষীনারায়পুরের উল্লেখ যোগ্য অনেক রাস্তা পাকা করণ করতে কোটি কোটি টাকা ব্যয় করেন। মাইজর্দী কিরণ হোটেলের মালিক এম এ ছাত্তার মিয়ার বাড়ির মাটির রাস্তাটিও পাকা করেন। লক্ষীনারায়নপুর গরীব মধ্যবিত্ত শতশত মানুষের মাঝে ১০ টাকা মূল্যের ৩০ কেজি চাউলের কার্ড, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সরকার নির্ধারিত সুযোগ সুবিধা জনগনের মাঝে বন্টন করেন। মহামারী করোনার সময় গরীব অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তৈল, লবণ সহ খাদ্যসামগ্রী জনগনের মাঝে পৌঁছে দিতে গিয়ে কাউন্সিলর হাছান নিজেই করোনা আক্রান্ত হন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে কাউন্সিলর হাছান জানান, তিনি যদি পুনঃরায় কাউন্সিলর নির্বাচিত হন তাহলে লক্ষীনারায়নপুরে অসমাপ্ত যে রাস্তা গুলা পাকা করণ হয় নি সেগুলো পাকা করণ করবেন। এলাকা থেকে সন্ত্রাস, চাঁদাবাজ ইভটিজিং, মাদক মুক্ত এলাকা করবেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি