1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৩৯ অপরাহ্ন

নোয়াখালী বেগমগঞ্জে মাদক সংশ্লিষ্ঠতা ১ বছর পর যুবলীগ নেতা শোকজ

গোলাম মোস্তফা বুলবুল
  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১৮৮ বার দেখা হয়েছে

মাদক সেবনের প্রকাশের ১বছর পর নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা যুবলীগের আহব্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেযারম্যান নুর হোসেন মাসুদ কে শোকজ করেছে জেলা কমিটি। গত সোমবার ১১ই অক্টোবর ২০২১ইং সন্ধায় জেলা যুবলীগের আহব্বায়ক ইমন ভট্র, যুগ্ন আহব্বায়ক একরামুল হক বিপ্লব ও যুগ্ন আহব্বায়ক আমিনুল হক মুন্না স্মাক্ষরিত এক নোটিশে ঐ নেতাকে তিন দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়। নোটিশ সুত্রে জানা যায়, গত বছরের ২৮শে সেপ্টম্বর ২০২০ইং একটি জাতীয় দৈনিকে, কাযালয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান ইয়াবা টেবলেট খাওয়াচ্ছেন ইউপি সদস্য শীর্ষক সংবাদ প্রকাশ হয়।

এতে বেগমগঞ্জ উপজেলা যুবলীগের আহব্বায়ক নুর হোসেন মাসুদ এর মাদক সেবনের ছবি ও ছাপানো হয়।এছাড়া ঐ সংবাদে তিনি মাদক বিক্রির সঙ্গে জড়িত বলে দাবী করা হয়েছে।এরুপ কর্মকান্ডে যুবলীগের ভাবমুর্তি নষ্ট হয়েছে।যা সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি বলে মনে করেছে সংগঠনটি।এ অবস্থায় নুরহোসেন মাসুদ কে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়।

ঐ নোটিশে তার বিরুদ্দে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না তা আগামী ৩ কার্য দিবসের মধ্যে জেলা যুবলীগ বরাবরে লিখিত ভাবে জানাতে নির্দেশ দেওয়া হয়।নোয়াখালী জেলা যুবলীগের আহব্বায়ক ইমন ভট্র ও যুগ্ন আহব্বায়ক একরামুল হক বিপ্লব জানান, কেন্দ্রিয় যুবলী নেতাদের নির্দেশে তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। জবাব পাওয়ার পর তার বিরুদ্দে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি