1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ১,১৯০ পাকিস্তান ক্রিকেটকে খুন করল নিউজিল্যান্ড : শোয়েব আক্তার সংবিধানের আলোকেই আগামী দিনের নির্বাচন : কৃষিমন্ত্রী মাস্ক ছাড়াই যুক্তরাজ্যের মন্ত্রিসভার বৈঠক গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের জলবায়ু নিয়ন্ত্রণে বিশ্ব নেতাদের প্রতি বাইডেনের আহ্বান মা হচ্ছেন কাজল চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা মোদির জন্মদিনে রেকর্ড দুই কোটি টিকা প্রয়োগ ভারতের শিক্ষা আন্দোলনের শহীদদের প্রতি মুক্তিযুদ্ধ মঞ্চের শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঠাকুরগাঁও জেলা জাতীয় ছাত্র সমাজের আলোচনা ও পরিচিতি সভা মাহফুজ আনাম ও শাহীন আনামের কুশপুত্তলিকা দাহ হিন্দু মহাজোটের ই-কমার্সের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : ডিএমপি প্রধান চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬০

নড়াইলে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত

নড়াইল প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৬২ বার দেখা হয়েছে

নড়াইলের লোহাগড়ায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই এস আই সালাউদ্দিন মিয়া (৪৮) নিহত হয়েছেন। সোমবার (১৯ এপ্রিল) দুপুরে লোহাগড়া উপজেলার শেখপাড়া বাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি মাগুরায় পুলিশের বিশেষ শাখায় (এসবি) কর্মরত ছিলেন। নিহত সালাউদ্দিন ওই গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে ছোট ভাই জসিম উদ্দিনের সঙ্গে বড় ভাই এস আই সালাউদ্দিন মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে বিভিন্ন সময়ে পারিবারিক ও গ্রাম্য সালিস হলেও তাদের বিরোধ মেটেনি। এরই ধারাবাহিকতায় সালাউদ্দিনের সঙ্গে সোমবার দুপুরে জসিম উদ্দিনের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে লাঠি দিয়ে সালাউদ্দিনকে আঘাত করেন জসিম উদ্দিন। গুরুতর আহত অবস্থায় সালাউদ্দিনকে খুলনায় নেয়ার পথিমধ্যে ওইদিন (সোমবার) বিকেলে তার মৃত্যু হয়।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দ্ব›েদ্বর কারণে সালাউদ্দিন মিয়া নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত জসিম উদ্দিন পলাতক রয়েছে। তবে অপর ভাই গিয়াস উদ্দিনকে (২৭) আটক করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য সালাউদ্দিনের মরদেহ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি