1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৭ অপরাহ্ন

নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনার গ্রেফতার ১, অস্ত্র-গুলি-ম্যাগজিন উদ্ধার

এস এম আলমগীর কবির
  • আপডেট : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২২২ বার দেখা হয়েছে

নড়াইল প্রতিনিধি : নড়াইলে ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনার মামলার অন্যতম আসামী সাব্বির সরদারকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার উদ্ধার করা হয়। বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

গ্রেফতারকৃত ছাব্বির সরদার যশোরের কোতয়ালি থানার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে। তাকে আশ্রায়দানকারী মামুন (৩৭) দক্ষিণ নড়াইল এলাকার আমজেদ হুজুরের ছেলে। মামুন পলাতক রয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত ৬ এপ্রিল বিকেল সাড়ে ৪টার দিকে নড়াইল সদরের ধোপাখোলা এলাকায় দু’টি মোটরসাইকেলযোগে এসে ছয়জন দুর্বৃত্ত ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবরের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে মুজিবরকে হত্যার উদ্দেশ্যে পিস্তল দিয়ে পায়ে গুলি করে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় তারা। এছাড়া তার পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরিবারের লোকজন মুজিবুরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন। মুজিবর ধোপাখোলা এলাকায় বাড়ির পাশেই ভাঙ্গারি ব্যবসা করেন। এ ঘটনায় গত ৯ এপ্রিল ভূক্তভোগী মুজিবর রহমান বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। মুজিবর হত্যা চেষ্টার ছয় আসামির মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি