1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

পথচারীদের মাঝে করোনা মোকাবেলায় সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৩২৯ বার দেখা হয়েছে
পথচারীদের মাঝে করোনা মোকাবেলায় সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত
পথচারীদের মধ্যে লিফলেট ও মাস্ক বিতরণ করছেন মসিউর রহমান চৌধুরী।

করোনা মহামারীকালীন গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম মহানগর শাখার বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী’র নেতৃত্বে নগর ব্যাপী লিফলেট ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচী আজ চট্টগ্রাম নিউ মার্কেট সংলগ্ন শহীদ কামাল চত্বরে উদ্বোধন করা হয়।

উদ্বোধন কালে জননেতা মসিউর রহমান চৌধুরী সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, করোনার দ্বিতীয় ঢেউ প্রবলবেগে ছড়িয়ে পড়ছে। এই মহামারীকে সচেতনতার মাধ্যমে মোকাবিলা করে ভয়কে জয় করতে হবে। তিনি আরো বলেন, এখনও পর্যন্ত যারা করোনা ভ্যাকসিন টিকা নেননি, তাদেরকে দ্রুত টিকা নিতে হবে এবং অন্যকে টিকা নিতে উৎসাহিত করতে হবে। তিনি জনগণকে সরকারী নির্দেশমালা মেনে চলার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাইদুর রহমান চৌধুরী, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান, রেলওয়ে শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, চট্টগ্রাম মহানগর বিদ্যুৎ শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক কাজল কুমার চৌধুরী, পোর্ট সিটি সিনিয়র ক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল চক্রবর্তী, সিটি কলেজ এর সাবেক ভিপি যুবনেতা রাজীব হাসান রাজন, শ্রমিক লীগ নেতা মোঃ আলাউদ্দিন, যুবনেতা শাহনেওয়াজ রাজীব, আফগান বাবু, রাজীব, জাহাঙ্গীর আলম সহ আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ। কর্মসূচীর উদ্বোধন শেষে পথচারীদের মাঝে করোনা মহামারী মোকাবেলায় করণীয় সম্পর্কিত লিফলেট এবং মাস্ক বিতরণ করা হয়।

এই কর্মসূচীর ধারাবাহিকতায় আগামী ৩ এপ্রিল ২০২১ শনিবার চট্টগ্রাম নগরীর সদরঘাট, নতুন রেলওয়ে ষ্টেশন এবং ষ্টেশন রোডে লিফলেট ও মাস্ক বিতরণ করা হবে। পর্যায়ক্রমে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক মোড়ে এবং বাজার সমূহে এই কর্মসূচী পালন করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি