1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৮ বছরে পা দিয়েছেন দিঘী ’বঙ্গভ্যাক্স’ নিরাপদ ও কার্যকর টিকা: গ্লোব বায়োটেক টি-টোয়েন্টিতে কাল মুখোমুখি টাইগার-থ্রি লায়ন রওশন এরশাদ আবারও আইসিইউতে পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল ওয়াহিদ হাজারো মানুষকে সাহায্য করা শাহরুখের পাশে কেউ নেই, সঞ্জয়ের ক্ষোভ হাসপাতালে ভর্তি আরও ১৮২ ডেঙ্গুরোগী, মৃত্যু একজনের এসএসসির প্রস্তুতি বিষয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন বুধবার সব চাকরি না পাওয়া কোচ আমাদের দলে: মাশরাফি দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন রজনীকান্ত ন্যায়বিচার প্রতিষ্ঠায় গণমাধ্যম উজ্জ্বল ভূমিকা রাখতে পারে: স্পিকার ঢাকায় পৌঁছেছে সিনোফার্মের ২ লাখ ডোজ টিকা করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৬ লন্ডনে বসে দুর্গাপূজায় হামলার পরিকল্পনা হয়েছে : তথ্যমন্ত্রী ইভ্যা‌লি নি‌য়ে হতাশ না হওয়ার পরামর্শ নতুন এমডি’র

পাঁচ শর্তে জামিন পেলেন সুশান্তর বান্ধবী রিয়া

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৩১২ বার দেখা হয়েছে
পাঁচ শর্তে জামিন পেলেন সুশান্তর বান্ধবী রিয়া
প্রয়াত সুশান্ত সিং রাজপুতের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক
প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিন পেলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী। সুশান্তকে নিয়মিত মাদক দেয়া এবং মাদক চক্রের সঙ্গে যোগ থাকার অভিযোগে গত ৯ সেপ্টেম্বর তাকে গ্রেপ্তার করে ভারতের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেদিন থেকেই তিনি জেলে ছিলেন।

এর আগে দুই দফায় রিয়া জামিনের আবেদন করলেও তার আবেদন মঞ্জুর করেনি আদালত। অবশেষে বুধবার বম্বে হাইকোর্ট তার জামিন আবেদন মঞ্জুর করেছে।

তবে পাঁচটি শর্ত আরোপ করা হয়েছে এই বাঙালি অভিনেত্রীর উপর। প্রথমত, রিয়াকে এক লাখ টাকার বন্ড দিতে হবে। দ্বিতীয়, আগামী ১০ দিন তাকে নিকটস্থ থানায় হাজিরা দিতে হবে। তৃতীয়, কোনো সাক্ষীর সঙ্গে দেখা করতে পারবেন না। চতুর্থ, তার পাসপোর্ট জমা রাখতে হবে এবং পঞ্চম, আদালতের অনুমতি ছাড়া দেশের বাইরে যেতে পারবেন না।

এই শর্তগুলো রিয়াকে অবশ্যই মেনে চলতে হবে। তবে এদিন রিয়া জামিন পেলেও তার ভাই শৌভিক চক্রবর্তীর আর্জি খারিজ করে দিয়েছে বম্বে হাইকোর্ট। তাই তাকে আপাতত জেলেই কাটাতে হবে। রিয়াকে গ্রেপ্তারের দুদিন আগে মাদক যোগে শৌভিককে গ্রেপ্তার করে এনসিবি।

গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। শুরুতে এই মৃত্যু মামলার তদন্তভার ছিল মুম্বাই পুলিশের হাতে। কিন্তু তাদের উপর আস্থাহীনতার কারণে সিবিআই তদন্তের দাবি জানায় সুশান্তের পরিবার। এরপর সুপ্রিম কোর্টের নির্দেশে তদন্তভার হাতে নেয় সিবিআই।

এর পরই অভিনেতার ‍মৃত্যুতে মাদক যোগের বিষয়টি উঠে আসে। ফলে আলাদা করে তদন্তে নামে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনিসিবি)। সেই জালে ধরা পড়েন রিয়া ও তার ছোট ভাই শৌভিক। এছাড়া রিয়ার বিরুদ্ধে সুশান্তের টাকা নয়ছয় করার অভিযোগটি খতিয়ে দেখছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি