1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক জুয়া আইনে শাস্তি বাড়ানোর প্রস্তাব ডিসিদের ধানুশের বাবা বললেন, ‘বিবাহবিচ্ছেদ নয়, ঝগড়া হয়েছে’ ‘ব্ল্যাক টাইগার’ ও ‘ভেতারান’ রিমেকে সালমান লক্ষ্য অর্জন ও অদক্ষতার অজুহাতে ব্যাংকারদের চাকরিচ্যুত করা যাবে না ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার পরপরই গ্রেপ্তার নয়: আইনমন্ত্রী প্রথমবারের মতো দেশে এলো এক ডোজের জনসন টিকা হাইকোর্টে তাহসানের আগাম জামিন এমন কোনো দেশ নেই এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ শান্তিরক্ষা মিশন থেকে র‌্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ১০৮৮৮ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র করোনায় আক্রান্ত টাইগার যুবাদের সামনে জয়ে ফেরার সুযোগ আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে ৩ বাংলাদেশি

পাকিস্তানের বিরোধী নেতা শেহবাজকে দেশ ছাড়তে বাধা

অনলাইন ডেস্ক
  • আপডেট : শনিবার, ৮ মে, ২০২১
  • ১০৩ বার দেখা হয়েছে

পাকিস্তান জাতীয় পরিষদে (ন্যাশনাল অ্যাসেম্বলি) বিরোধীদলীয় নেতা শেহবাজ শরিফকে দেশ ছাড়তে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। পাকিস্তানের কেন্দ্রীয় তদন্ত কর্তৃপক্ষ (এফআইএ) আজ শনিবার তাঁকে যুক্তরাজ্যে যেতে দেয়নি। খবর ডনের।

আজ পাকিস্তানের লাহোর বিমানবন্দর থেকে কাতার হয়ে যুক্তরাজ্যের উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল শেহবাজের। কিন্তু বিমানবন্দরেই পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শেহবাজকে আটকানো হয়। শেহবাজ পাকিস্তান মুসলিম লিগের (নওয়াজ) সভাপতি।

গতকাল শুক্রবার লাহোর হাইকোর্ট চিকিৎসার জন্য শেহবাজকে বিদেশযাত্রার অনুমতি দেন।

আজ মুসলিম লিগের (নওয়াজ) মুখপাত্র মারিয়াম আওরঙ্গজেব গণমাধ্যমকে জানান, গতকাল লাহোর হাইকোর্ট যখন এ আদেশ দেন, তখন এফআইয়ের কর্মকর্তারাও সেখানে উপস্থিত ছিল।

মারিয়াম আজ বলেন, আজ শেহবাজ শরিফ বিমানবন্দরে এলে এফআইয়ের কর্মকর্তা সেখানে এসে তাঁকে বাধা দেন। তাঁরা জানান, শেহবাজ দেশ ছাড়তে পারবেন না।

মারিয়াম বলেন, গ্যাস, পানি জ্বালানির সংকট থেকে মানুষের দৃষ্টিতে অন্যদিকে রাখতে সরকার মুসলিম লিগের নেতা-কর্মীদের পীড়নের পথ বেছে নিয়েছে।

শেহবাজকে বাধা দেওয়ার এ চেষ্টা আদালতের নির্দেশের সুস্পষ্ট লঙ্ঘন বলেও মন্তব্য করেন মারিয়াম।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি