1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক জুয়া আইনে শাস্তি বাড়ানোর প্রস্তাব ডিসিদের ধানুশের বাবা বললেন, ‘বিবাহবিচ্ছেদ নয়, ঝগড়া হয়েছে’ ‘ব্ল্যাক টাইগার’ ও ‘ভেতারান’ রিমেকে সালমান লক্ষ্য অর্জন ও অদক্ষতার অজুহাতে ব্যাংকারদের চাকরিচ্যুত করা যাবে না ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার পরপরই গ্রেপ্তার নয়: আইনমন্ত্রী প্রথমবারের মতো দেশে এলো এক ডোজের জনসন টিকা হাইকোর্টে তাহসানের আগাম জামিন এমন কোনো দেশ নেই এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ শান্তিরক্ষা মিশন থেকে র‌্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ১০৮৮৮ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র করোনায় আক্রান্ত টাইগার যুবাদের সামনে জয়ে ফেরার সুযোগ আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে ৩ বাংলাদেশি

পার্নো মিত্র করোনামুক্ত, শুটিংয়ে আসছেন বাংলাদেশে

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৯ বার দেখা হয়েছে

বেশ কয়েকদিন হলো নওগাঁ জেলার আত্রাই উপজেলার পতিসরে সরকারি অনুদানের ‘বিলডাকিনী’ সিনেমার শুটিং শুরু হয়েছে। আজ সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সদ্য করোনামুক্ত কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র শুটিংয়ে যোগ দেবেন তিনদিন পরে- এমনটাই জানান পরিচালক ফজলুল কবীর তুহিন।

আজ বুধবার (১২ জানুয়ারি) সিনেমাটির পরিচালক ফজলুল কবীর তুহিন এসব তথ্য নিশ্চিত করে বলেন, ‘করোনা পজিটিভ হওয়ায় কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র শুটিংয়ে অংশগ্রহণ করতে পারেননি। কিন্তু তার সঙ্গে যোগাযোগ ছিল সব সময়। আমাকে জানিয়েছেন যে, তিনি এখন সুস্থ আর কোনো সমস্যা নাই। পার্নো মিত্র আগামী তিনদিন পর আমাদের সঙ্গে কাজ যোগ দেবেন।’

তিনি আরও বলেন, তাকে ছাড়াই আমি আমার ছবির শুটিং শুরু করি কয়েকদিন আগে। নওগাঁ জেলার বিভিন্ন লোকেশনে শুটিং চলবে আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত যদি কোনো সমস্যা না হয়। সরকারি স্বাস্থ্যবিধি মেনে কাজ করছি। আমাদের সঙ্গে মোশাররফ করিমসহ আরও যারা অভিনয়শিল্পী আছেন তারা চলে এসেছেন।

কথাসাহিত্যিক নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া ছবিটিতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। ছবিটি সরকারি অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকবে ডাটা সলিউশন।

এদিকে পরিচালক ফজলুল কবীর তুহিন এর আগে ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত ‘গাঙকুমারী’ সিনেমা শুটিং শেষ করেছেন। এতে অভিনয় করেন তারিক আনাম খান, মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি