1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

‘পুষ্পা টু’র মুক্তি যেসব কারণে পেছাল

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ৪৭ বার দেখা হয়েছে

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল পুষ্পা টুর মুক্তি নিয়ে। বলা হচ্ছিল, পূর্ব ঘোষিত সময়ে মুক্তি পাচ্ছে না আল্লু অর্জুন অভিনীত সিনেমাটি। এবার অভিনেতা নিজেই নিশ্চিত করেছেন খবরটি। আসলেই ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে না ‘পুষ্পা: দ্য রুল’।

সোমবার রাতে নিজের এক্স হ্যান্ডলে এ খবর প্রকাশ করেন আল্লু অর্জুন। তিনি জানান, সিনেমাটি ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে না। মুক্তির নতুন তারিখও জানানো হয়েছে।

পুষ্পা নিয়ে খবর দেয়ার জন্য আল্লু বেশ ভালো একটি পদ্ধতি বেছে নিয়েছেন। পুষ্পার একটি ক্যারেক্টার পোস্টার পোস্ট করেছেন তিনি। এতে তাকে একটি ধূসর টিশার্ট পরা দেখা যায়। তার ওপরে পরা একটি বাদামি শার্ট। সেই সঙ্গে কপালে বাঁধা পট্টি আর হাতের তলোয়ারের এক মাথা কাঁধে ঠেকানো। চেহারায় ক্রুদ্ধ অভিব্যক্তি। এর সঙ্গে ক্যাপশনে জানিয়েছেন, ‘৬ ডিসেম্বর থেকে সিনেমা হলে পুষ্পা টু: দ্য রুল।’ হ্যাশট্যাগে রেখেছেন পুষ্পা টু।

আরেকটি পোস্টার প্রকাশ করে সিনেমা পেছানোর কারণ জানিয়েছে মৈত্রী ফিল্মস। তাদের ভাষায়, ‘আমরা জানি পুষ্পা এ বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা। দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন এর জন্য। কিন্তু সিনেমার বেশ কিছু অংশের শুটিং এখনো বাকি। এছাড়া পোস্ট প্রডাকশনেও সময় দেয়া প্রয়োজন। সে কারণেই ১৫ আগস্ট মুক্তি দেয়া যাচ্ছে না পুষ্পা।’

তারা আরো জানিয়েছেন, সিনেমার, দর্শক ও এর সঙ্গে জড়িত সবার সার্বিক ভালোর জন্যই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। নির্মাতারা দর্শকের জন্য হলে একটি ভালো অভিজ্ঞতা নিয়ে আসতে চান। অল্প সময়ে তাড়াহুড়োর মধ্যে তা সম্ভব হবে না। সিনেমার টিজার ও গানে দর্শকের দারুণ প্রতিক্রিয়ার কারণে তাদের ধন্যবাদ জানাতেও ভোলেননি নির্মাতার। সেই সঙ্গে দর্শকের কাছে প্রতিজ্ঞা করেছেন আগের সিনেমাটির তুলনায়ও ভারো অভিজ্ঞতা তাদের জন্য নিয়ে আসবে পুষ্পা।

এদিকে পুষ্পা ১৫ আগস্ট মুক্তি না পাওয়ার কারণে ঐ স্লটে শঙ্করের ডাবল ইশমার্ট মুক্তি দেয়ার কথা চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি