1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে ডিস ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যা

মুন্সী মেহেদী হাসান 
  • আপডেট : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৮৬০ বার দেখা হয়েছে
সাভারের আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ঘরে ঢুকে এক ডিশ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 
এসময় সিসিটিভির হার্ডডিস্ক খুলে নিয়ে যায় তারা। পরে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
রোববার সকাল ১০টায় আশুলিয়ার কাঠগড়া এলাকায় নিজ বাড়িতে হত্যাকান্ডের শিকার হয় ওই ডিস ব্যাবসায়ী। 
নিহতের নাম ইলিম সরকার। ঢাকা জেলার আশুলিয়া থানাধীন কাঠগড়া এলাকার হাজী ফজল সরকারের ছোট ছেলে। সে প্রায় ৫ বছর ধরে নেট ও ডিসের ব্যবসা করে আসছিলো। নেট ও ডিশ ব্যবসা নিয়ে বা পরিবারিক কোন্দল নিয়েও এই হত্যাকান্ড হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেন। তবে সব বিষয় মাথায় রেখেই তদন্ত করছেন বলেও জানান পুলিশ।
পুলিশ আরো জানায়, নিহতের স্ত্রী নিজের নির্মাণাধীন ৫ তলা বাড়ির কাজ দেখতে যায়। তখন বাড়িতে একাই ছিল ইলিম সরকার। বাড়িতে একা থাকার সুযোগে ঘরে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে তার স্ত্রী ঘরে ফিরে এসে ইলিম সরকারকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। এসময় প্রতিবেশীরা এসে দেখেন তাকে কুপিয়ে ফেলে গেছে দুর্বৃত্তরা। 
নিহতের স্ত্রী ক্যামেলী বলেন, সকাল আটটার দিকে আমি বাড়ির কাজ দেখতে যাই। ১০টার দিকে ঘুরে এসে দেখি আমার স্বামী রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।
নিহতের বাবা ফজল সরকার বলেন, এর আগেও কয়েকবার হত্যার উদ্দেশ্যে ইলিমের ওপর হামলা চালায় দুষ্কৃতকারীরা। এবার তাকে মেরেই ফেললো।
এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার সকালে নিজের নির্মাণাধীন পাঁচতলা বাড়ির কাজ দেখতে যান নিহত ইলিমের স্ত্রী। তখন বাড়িতে একাই ছিলেন ইলিম। এ সময় ঘরে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। যাওয়ার সময় বাড়ির সিসি ক্যামেরার হার্ডডিস্ক খুলে নিয়ে যায় হত্যাকারীরা।
এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক তদন্ত শুরু করেছেন পুলিশ। নিহত ব্যক্তির পেটে ও গলায় গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। তবে এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি