1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৬ অপরাহ্ন

পোশাকেও আলিয়ার সন্তান আগমনের বার্তা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪ বার দেখা হয়েছে

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। দীর্ঘদিন প্রেম করার পর অভিনেতা রণবীর কাপুরকে বিয়ে করেছেন। কিছুদিন আগে এই অভিনেত্রী জানান, তিনি অন্তঃসত্ত্বা। এবার তার পোশাকেও পাওয়া গেলো সেই বার্তা।

আলিয়া-রণবীরের পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। শুক্রবার (২ সেপ্টেম্বর) হায়দরাবাদে সিনেমাটির প্রচারে গিয়েছিলেন এই জুটি। সেখানেই নজর কাড়ল আলিয়ার গোলাপি পোশাক। এই পোশাকের পেছনে ইংরেজিতে লেখা ‘বেবি অন বোর্ড’ অর্থাৎ সন্তান আসছে। এখানেই শেষ নয়, পোশাকের পুরো অংশ জুড়েই ইংরেজি অক্ষরে ‘লাভ’ লেখা রয়েছে। আলিয়ার এই ইউনিক স্টাইল নিমেষে ভাইরাল হয়েছে।

গত এপ্রিলে বিয়ে করেন রণবীর ও আলিয়া ভাট। এরপর জুনে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছেন আলিয়া। তারপর তার হলিউড সিনেমার শুটিংয়ের জন্য ইউরোপে গিয়েছিলেন। দেশে ফিরে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং শেষ করেন এই নায়িকা। পরে কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘ডার্লিংস’ সিনেমার প্রচার করেছেন। বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রচারে ব্যস্ত আলিয়া ভাট।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি প্রযোজনা করেছেন করন জোহর। পরিচালনায় আছেন আয়ান মুখার্জি। সিনেমাটি নির্মাণে পাঁচ বছর সময় লেগেছে। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ।

তিন ভাগে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে। প্রথম অংশের নাম রাখা হয়েছে ‘শিবা’। আগামী ৯ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করেছেন নির্মাতারা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি