1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

দিনাজপুরের দোকান খোলার অনুমতি চেয়ে মার্কেটে ব্যানার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৪০৮ বার দেখা হয়েছে
দিনাজপুরের দোকান খোলার অনুমতি চেয়ে মার্কেটে ব্যানার
৭ এপ্রিল বুধবার দিনাজপুর জেলা দোকান মালিক ব্যবসায়ী সমিতির সার্বিক প্রচারে প্রায় ২২টি মার্কেটের দোকান ব্যবসায়ী মালিকেরা প্রধানমন্ত্রী সমীপে দোকান ব্যবসায়ীদের বাঁচান শিরোনামে ব্যানার টাঙ্গিয়ে অনুরোধ জানিয়েছে।

লকডাউনের সীমিত সময়ের জন্য হলেও দোকান খোলার অনুমতি দিয়ে আমাদের বাঁচান । ৭ এপ্রিল বুধবার দিনাজপুর জেলা দোকান মালিক ব্যবসায়ী সমিতির সার্বিক প্রচারে প্রায় ২২টি মার্কেটের দোকান ব্যবসায়ী মালিকেরা প্রধানমন্ত্রী সমীপে দোকান ব্যবসায়ীদে বাঁচান শিরোনামে ব্যানার টাঙ্গিয়ে অনুরোধ জানিয়েছে।
নেতৃবৃন্দরা বলেন, লকডাউনে সীমিত সময়ের জন্য হলেও দোকান খোলার অনুমতি প্রদানের জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আমরা স্বাস্থ্য বিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে এবং ক্রেতা-বিক্রেতাদের মাক্স ব্যবহার নিশ্চিত করে আমরা ব্যবসা করতে চাই। তাদে আমরা বাঁচবো এবং আমাদের ব্যবসার সাথে জড়িত কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা বেঁচে যাবে। ২২টি মার্কেটের মধ্যে উল্লেখযোগ্য হলো জাবেদ সুপার মার্কেট ব্যবসায়ী সমিতি, পুরাতন বাহাদুর বাজার ব্যবসায়ী সমিতি, নিমনগর ফুলবাড়ী বাসষ্ট্যান্ড ব্যবসায়ী কল্যাণ সমিতি, এলুমিনিয়াম, তামা-পিতল ক্রোকারিজ ব্যবসায়ী সমিতি, দিনাজপুর ইলেকট্রিক্যাল মার্কেট এসোসিয়েশন, লুৎফুন নেছা টাওয়ার এন্ড শপিং কমপ্লেক্স, আব্দুর রহিম সুপার মার্কেট ব্যবসায়ী সমিতি, গুলশান মার্কেট ব্যবসায়ী সমিতি, লিলিমোড় ও পাহাড়পুর রোড দোকান মালিক সমিতি, বাংলাদেশ রেঁস্তোরা মালিক সমিতি, বাংলাদেশ জুয়েলারী সমিতি, দিনাজপুর লৌহজাতদ্রব্য ও সিমেন্ট ব্যবসায়ী সমিতি, হাসনা প্লাজা ব্যবসায়িক মালিক সমিতি, সেনিটারী ও টাইলস্ ব্যবসায়ী মালিক সমিতি, উত্তরা সুপার মার্কেট ব্যবসায়ী সমিতি, দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতি, বালুবাড়ী পশুহাসপাতাল মোড় দোকান ব্যবসায়ী সমিতির মালিকরা প্রধানমন্ত্রী বরাবর দোকান খোলার অনুমতি চেয়ে ব্যানার টাঙ্গিয়ে অনুরোধ করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি