1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৪ অপরাহ্ন

‘প্রধানমন্ত্রীর দেখানো পথে হাঁটলেই সুদিন ফিরবে বিনোদন জগতে’

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৬ বার দেখা হয়েছে

বলিউডের দাপুটে অভিনেতা অক্ষয় কুমার। তবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ এই অভিনেতা। প্রধানমন্ত্রীর দেখানো পথে হাঁটলেই বিনোদন জগতে সুদিন ফিরবে বলে মন্তব্য করেছেন অক্ষয়।

সম্প্রতি অক্ষয়ের আসন্ন ছবি সেলফির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ‘খিলাড়ি’ খ্যাত এই অভিনেতা। সেখানেই প্রধানমন্ত্রীর ভীষণ প্রশংসা করেন অক্ষয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর কথা মেনে চললেই সুদিন ফিরবে বিনোদন জগতে। এই জগতের কাজটা খুব একটা সহজ নয়, কোনো অসংলগ্ন মন্তব্য যখন সবকিছু অগোছালো করে দেয়, তখন সেটা এই ইন্ডাস্ট্রির ভালো কাজে আসে না।

এর আগে বিজেপির জাতীয় কার্যনির্বাহী কমিটির মিটিংয়ে বিজেপি নেতা বিধায়কদের উদ্দেশে কড়া বার্তা দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, সিনেমা নিয়ে ‘অহেতুক’ কোনো মন্তব্য করা যাবে না। বিজেপি নেতারা এমন কোনো মন্তব্য করবেন না যেন তার প্রয়াস পণ্ডশ্রমে পরিণত হয় বলেও জানান তিনি।

প্রধানমন্ত্রীর ওই মন্তব্যের রেশ টেনে অভিনেতা আরও বলেন, বিনোদন জগতের জন্য সর্বদা ইতিবাচক চিন্তাভাবনা করেন তিনি। যেকোনো ইতিবাচক বিষয়কে স্বাগত জানানো উচিত। প্রধানমন্ত্রী হচ্ছেন এই দেশের সব থেকে বড় প্রভাবশালী। তাই তার কথায় যদি কোনো পরিবর্তন হয় তা অবশ্যই ভালো কিছু হবে ইন্ডাস্ট্রির জন্য।

প্রসঙ্গত, ‘পাঠান’ নিয়ে তুলকালাম শুরু করেছেন বিজেপির একাংশের নেতামন্ত্রী। রীতিমতো ছবিটিকে আক্রমণ করে বয়কট করার কথাও বলেন বিজেপি নেতারা। আর এ কারণে এমন কড়া বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি