1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে চীন জলাবদ্ধতা নিরসনে মেয়র তাপসের সফলতাকে প্রশ্নবিদ্ধ করছে কারা? সরকারকে ২৪ ঘণ্টার আলটিমেটাম আন্দোলনকারী শিক্ষার্থীদের পরিকল্পিতভাবে কাজ করায় দেশের অর্থনীতি এখন শক্তিশালী: প্রধানমন্ত্রী বাজারে কাঁচা মরিচের ‘ঝাল’ বেড়েই চলছে ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে: এফবিআই রোববার বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা  একাদশে ভর্তি: শেষধাপেও কলেজ পাননি ১২ হাজার শিক্ষার্থী প্রধানমন্ত্রী, প্রধান বিচারপতি ও ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সড়কের প্রকৌশলী শাহজাদার সংঘবদ্ধ দূর্নীতির সিদ্ধান্ত

প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসেবে অর্থ সহায়তা পেয়ে উচ্ছ্বাস

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৩১১ বার দেখা হয়েছে

খুলনার বটিয়াঘাটা জলমা ইউনিয়নে করোনাকালীন লকডাউনে কর্মহীন হয়ে পড়া ২৫০টি পরিবারকে নগদ দুই লাখ ৫০ হাজার টাকা সহায়তা প্রদান করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

বুধবার দুপুরে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বটিয়াঘাটার জলমা চকরাখালি স্কুল মাঠে এসব দুঃস্থ অসহায় পরিবারকে অর্থ সহায়তা দেওয়া হয়। মুজিববর্ষ উপলক্ষে পর্যায়ক্রমে জেলার ৬৮টি ইউনিয়নের ১৭ হাজার দুঃস্থ পরিবারকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসেবে নগদ এ অর্থ সহায়তা দেওয়া হচ্ছে।

অনুষ্ঠানে বটিয়াঘাটার উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তৃতা করেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইউসুপ আলী ও উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম খান। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় উপহার বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। শুভেচ্ছা উপহার পেয়ে অসহায় পরিবারগুলোর মধ্যে উচ্ছ্বাস দেখা গেছে।

জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, আসন্ন রমজান উপলক্ষে কর্মহীন, দুঃস্থ, অসহায় ও ক্ষতিগ্রস্ত পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার প্রদানের অংশ হিসেবে এ অর্থ সহায়তা প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি