1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
আড়াই বছরে ১৭ এমপির মৃত্যু বিধিনিষেধ বাড়ল আরও ৫ দিন দেশে প্রত্যেকটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে: প্রধানমন্ত্রী ১১ আগস্ট থেকে দোকানপাট খুলছে ইংল্যান্ডের বাংলাদেশ সফর পেছাল ১৮ মাস হবিগঞ্জ সায়েস্তাগঞ্জ রোডে রতনপুর নামক স্হানে কার মটরসাইকেলে সংঘর্ষে ঠাকুরগাঁওয়ে গড়েয়া হাট পাহাড়াদারদের মাঝে পোশাক সামগ্রী বিতরণ বিধিনিষেধ আরো বাড়ল চাহিদা বেড়েই চলেছে অস্ট্রেলিয়ার গণপরিবহন ছাড়া চলছে সবই একজন মানুষও গৃহহীন থাকবে না : প্রধানমন্ত্রী ‘সিরিজ বাতিল হয়নি, ইংল্যান্ডের সঙ্গে আলোচনা চলছে’ দেশে ভারতের কোভ্যাক্সিন টিকা ট্রায়ালের অনুমোদন চট্টগ্রামে করোনায় আরও ১০ জনের মৃত্যু হাসপাতালে গিয়ে গুঞ্জন উস্কে দিলেন রণবীর-দীপিকা

প্রিন্স ফিলিপের শেষকৃত্যের অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না বরিস জনসন

অনলাইন ডেস্ক
  • আপডেট : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৪৩ বার দেখা হয়েছে

রাণী দ্বিতীয় এলিজাবেথের স্বামী ও ডিউক অব এডিনবরা প্রিন্স ফিলিপের শেষকৃত্যের অনুষ্ঠানে অংশ নেবেন না যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। দেশটিতে কোভিড-১৯ বিধিনিষেধের কারণে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। আজ রবিবার (১১ এপ্রিল) সূত্রের বরাত দিয়ে তথ্যটি জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

প্রিন্স ফিলিপের শেষকৃত্যের অনুষ্ঠান আগামী সপ্তাহের শনিবার (১৭ এপ্রিল) নির্ধারণ করা হয়েছে। ওইদিন স্থানীয় সময় বিকাল ৩টার দিকে তার স্মরণে পুরো দেশে এক মিনিট নিরবতা পালন করা হবে।

জানা গেছে, অনুষ্ঠানে কারা কারা উপস্থিত থাকবেন সেই তালিকা এখনো প্রকাশ করা হয়নি। তবে ফিন্স হ্যারিস থাকছেন এটা নিশ্চিত হওয়া গেছে। তিনি যুক্তরাষ্ট্র থেকে আসবেন। তবে তার স্ত্রী মেগান সন্তানসম্ভ্যবা হওয়ায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আপাতত কোনো ধরনের ভ্রমণ করতে পারবেন না। ফলে তার আসার সম্ভাবনা নেই।

এর আগে গতকাল শুক্রবার ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ ৯৯ বছর বয়সে মারা যান। ব্রিটিশ ইতিহাসের দীর্ঘতম রাজকীয় সঙ্গী ছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি