1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

প্রেমিকার সঙ্গে মন্দিরে বিয়ে সারলেন গায়ক আদিত্য

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ১৩৩ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী শ্বেতা আগরওয়ালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন গায়ক-অভিনেতা-সঞ্চালক আদিত্য নায়ারণ। মঙ্গলবার (১ ডিসেম্বর) মুম্বাইয়ের ইস্কন মন্দিরে এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
করোনা মহামারির কারণে বিয়েতে শুধুমাত্র দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। তবে ছেলের বিয়ে জাঁকজমকপূর্ণ করতে সবরকম চেষ্টা করেছেন আদিত্যের বাবা প্রখ্যাত কণ্ঠশিল্পী উদিত নারায়ণ। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, বাদকদল নিয়ে নেচে নেচে বিয়ের আসরে পৌঁছায় বরযাত্রীরা।
গতকাল বিয়ে হলেও তোড়জোড় অনেক আগে থেকেই শুরু হয়েছিল। শনিবার হয়েছে এই জুটির তিলক অনুষ্ঠান। এরপর রোববার মেহেদি ও সোমবার হলুদ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
২০১০ সালে মুক্তি পায় আদিত্য অভিনীত সিনেমা ‘শাপিত’। এই সিনেমায় তার বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন শ্বেতা। তখন থেকেই তাদের বন্ধুত্ব। বিয়ে প্রসঙ্গে এর আগে আদিত্য বলেন, ‘এটা আমার জীবনের একটি নতুন অধ্যায়। শ্বেতার সঙ্গে আমার জীবন কাটানোর অপেক্ষায় আছি। আমরা পরস্পরকে ১২ বছর ধরে চিনি এবং ১০ বছর ধরে প্রেম করছি। যতটুকু বুঝি, সব ঠিকঠাক থাকবে।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি