1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:০০ অপরাহ্ন

ফটিকছড়িতে জানে আলম এর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ২৮০ বার দেখা হয়েছে

ফটিকছড়ির দক্ষিণ পাইন্দং এর মোঃ জানে আলম হত্যাকাণ্ডের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার। গত২ই মার্চ মঙ্গলবার বিবির হাট বাজারের স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের ছেলে মোঃ মামুন উদ্দিন।

এ সময় নিহত জানে আলমের স্ত্রী সাজুলা বেগম, মেয়ে কহিনুর আকতার কলি ও ছোট ছেলে মঞ্জু মোরশেদ উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে নিহতের ছেলে মোঃ মামুন উদ্দিন বলেন, তার আপন চাচা মাহাবুল আলম এর সাথে দীর্ঘদিন ধরে তাদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। জায়গা জমির বিরোধে তার চাচা কিপ্ত হইয়া তার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি। মামুন তার চাচা মাহাবুল আলম, চাচী শাহেদা বেগম, আব্দুল জলিল, জরিনা আক্তার, মাবুদ মুন্সি কে আসামী করে খাগড়াছড়ি চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করে।

উল্লেখ্য যে, ২০১৯ সালের ১৪ সেপ্টেম্বর মানিকছড়ির গাড়িটানাস্থ নিজের খামার বাড়ি থেকে নিখোঁজ হন জানে আলম। পরে তার নাম্বার থেকে ফোন করে জানান আসামীগণ শারীরিক নির্যাতন ও বিষ পান করিয়ে হত্যার চেষ্টা করছে। সাথে সাথে থানা পুলিশ নিয়ে খামার বাড়িতে গেলে জানে আলমকে পাওয়া যায়নি। পরদিন মমূর্ষ অবস্থায় খামার বাড়িতে পাওয়া গেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু বরণ

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি