1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:২৭ অপরাহ্ন
শিরোনামঃ

ফতেহপুর ইউনিয়নের জনগন আবু তাহের ছনুকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৩ বার দেখা হয়েছে

১২ নং ফতেপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা আবু তাহের ছনু , যশোর সদর – ঝুমঝুমপুর গ্রামের এক সমভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন তার জন্ম সাল ০১-০১-১৯৭৭ ,তার জাতীয় পরিচয় পত্র নং ৫৫৪৯৫৮৫৯৩২ পিতা আব্দুস ছাত্তার ছিলেন একজন সমাজ সেবক ও আওয়ামীলীগের একজন বলিষ্ঠ কর্মী , মাতা – মোছা: ছবুরোন নেছা একজন আদর্শ গৃহিনী ও সমাজ সেবক । আবুতাহের ছনু ছোট বেলা থেকেই সেবাধর্মী কাজ করে চলেছেন , এলাকার গরীব ছাত্র ছাত্রীদের বই খাতা কলম ও নগদ অর্থ প্রদান করে আসছেন , এছাড়া এলাকার কর্মহীনদের কে কাজের ব্যবস্থা করা , এলাকায় সেবা মুলক প্রতিষ্ঠান , মসজিদ , মাদ্রাসা , এতিম খানা , মন্দির , , ক্লাব , রাস্তাঘাট সহ সকল সেবা মুলক প্রতিষ্ঠানরের উন্নয়নে কাজ করে চলেছেন ।

তৃনমূল দল করেন আওয়ামীলীগ যশোর সদর -১২ নং ফতেপুর ইউনিয়নআওয়ামীলীগ ফতেপুর শাখার , যশোর প্রচার সম্পাদক -১৯৯৫- ২০১৬ সাল পর্যন্ত , দীর্ঘ ১৮ বছর যাবত দস্তুর সম্পাদক ১২ নং ফতেপুর ইউনিয়ন ০৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ , যশোর । অসহায় ও পীচিয়ে পড়া দরিদ্র মানুষের পাশে দাড়িয়ে আজীবন সেবা করে যাচ্যেছেন ,।দীর্ঘ দুই যুগ হলো, বঙ্গ বন্ধুর স্মৃতিকে বুকে ধারণ করে , দুর সময়ে দলের দুর্দিনের সাথী হয়ে কাজ করে চলেছেন ।

দল করতে গিয়ে তিনি মামলা – হামলার শিকার হয়েছেন , বিএনপি, জামাত ও রাজাকার দের অত্যাচারে ঘরে ঘুমাতেন পারেনি , পালিয়ে থাকতে হয়েছে , কথা গুলো বলেন, আবুতাহের ( ছনু ), করোনা কালে কর্মহীনদের মাঝে বিলি করেছেন , নগদ অর্থ ও খাদ্যসহ নিত্য প্রযোজনীয় জিনিস,তিনি আরো বলেন , এলাকার খেটে খাওয়া সকল মানুষ কে সাথে নিয়ে অভাব কে জয় করতে হবে , আমাদের লড়াই হবে , মানুষের মুখে হাসি ফুটানোর জন্যই অন্ন, বস্ত্র , বাসস্থান , চিকিত্সা , শিক্ষা ব্যাবস্থা সহ মানুষের মৌলিক চাহিদা গুলো পুর্ন করা ।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশটাকে অনেক দুর এগিয়ে নিয়েছেন , বাংলাদেশ বিশ্বের দরবারে আজ মাথা উঁচু করে কথা বলতে পারে , তিনি বলেন , ওয়ার্ড পর্যায়ে আওয়ামী রাজ নীতি করি দীর্ঘ দুই যুগ হলো , বঙ্গ বন্ধু , বাংলাদেশ , শেখ হাসিনাকে ভাল বেসে আওয়ামীলীগ কর্মী হিসাবে এলাকায় কাজ করি , তিনি আরো বলেন , মাননীয় প্রধান মন্ত্রী কে খুবই কাজ থেকে দেখেছি , ১৯৯৫ সালে মাননীয় প্রধান মন্ত্রী যখন বিরোধী দলের নেত্রী ছিলেন , নড়াইল হয়ে যশোর এসেছিলেন , ঝুমঝুমপুর উপজেলা মোড় তিনার গাড়ী বহর থানিয়ে আমি সে দিন , জনতার মাঝে কথা বলবার পরিবেশ তৈরী করে দিয়ে ছিলাম , প্রধান মন্ত্রী সেদিন জনতার উদ্দেশ্যে কথা বলেছিলেন , আগামী ইউপি নির্বাচন ২০২১ ১২ নং ফতেপুর ইউপি নির্বাচনে আমি আবু তাহের ছনু , চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নির্বাচন করব , আমাকে দলীয় প্রতীক নৌকা মনোনয়ন দিয়ে ফতেপুর বাসীর সেবা করবার সুযোগ দানে মর্জি হয় , বিনীত ভাবে মাননীয় প্রধান মন্ত্রী কে বলচ্ছি , মাননীয় প্রধান মন্ত্রী নিজ দলের ভিতরে কাউয়া ঢুকে পড়েছে , আজ হাইব্রিড নেতা দলে ঢুকে বঙ্গবন্ধুর আদর্শ কে জলে ডুবিয়ে দিয়ে নিজ সার্থ হাসিলে ব্যস্থ্য হয়ে পড়েছে । প্রকৃতদলের দুর্দিনের কান্ডারি তাদের স্থান আজ কোয়ায় , ২০০৪ সালে ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে আপনাকে যারা হত্যা করতে চেয়েছিল . আইনের আওতায় এনে বিচার করতে হবে । সেদিন অল্পের জন্য আপনি বেঁচে গিয়েছিলেন , যারা ঐ হামলায় শহীদ হয়েছে তাদের রুহের মাগ ফিরাত কামনা করি , যারা বেঁচে আছেন তাদের সমবেদনা জ্ঞাপন করি , আল্লাহ যেন তাদের কে হেফাজত করুক ,
আমিন ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি