Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ফিরছে স্কুইড গেমস, প্রকাশ পেল ‘ফার্স্ট লুক’ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

ফিরছে স্কুইড গেমস, প্রকাশ পেল ‘ফার্স্ট লুক’

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৩ বার দেখা হয়েছে

২০২১ সালে মুক্তির পর তোলপাড় ফেলে দেয় কোরিয়ান টেলিভিশন সিরিজ স্কুইড গেমস। তিন বছর পর সেই সিরিজের দ্বিতীয় সিজন আসতে চলেছে। তার আগে গতকাল প্রকাশিত হয়েছে দ্বিতীয় সিজনের প্রথম ঝলক। দুটি ছবি শেয়ার করে ওটিটি স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্স জানিয়েছে, স্কুইড গেমের দ্বিতীয় সিজন আসছে ২০২৪ সালে।

২০২১ সালে প্রথম সিজন মুক্তির পর ‘স্কুইড গেম’ বিশ্বেজুড়ে আলোড়ন ফেলে। জীবনযুদ্ধে পরাজিত, সমস্যাগ্রস্ত ও হতাশ কিছু মানুষের গল্প নিয়ে এই থ্রিলার সিরিজ। প্রথম সিরিজে ঋণে জর্জরিত ৪৫৬ জন প্রতিযোগী বিশেষ একটা খেলায় অংশগ্রহণ করে। যাতে জিতলে বিজয়ী পাবে ৩৯ মিলিয়ন ইউএস ডলার। অপরদিকে হারলে মৃত্যু। এই খেলায় অংশগ্রহণ করে একের পর এক মৃত্যুর কোলে ঢলে পড়ে।

শেষ পর্যন্ত একজন বিজয়ী হয়। তবে বিজয়ী হলেও এই আত্মঘাতী খেলার বিপক্ষে চলে যায় সে। এই মরণঘাতী খেলা বন্ধে সে সিদ্ধান্ত নেয় যেভাবেই হোক এই খেলা ও এর সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আইনের আওতায় আনবে। সে একাই যুদ্ধ ঘোষণা করে সেই অন্ধকার জগতের সঙ্গে যারা এই খেলা পরিচালনা করে। সিরিজটির দ্বিতীয় সিজন নির্মিত হচ্ছে এর পরবর্তী গল্প নিয়েই।

দ্বিতীয় সিজনে গং ইওও একটি ক্যামিও চরিত্রে রয়েছেন। দর্শকরা প্রত্যাশা করছেন যে দ্বিতীয় সিজনে তাকে পূর্ণ চরিত্রে তাকে দেখা যাবে এবং লি জং-জে-এর মুখোমুখি হবেন তিনি।

নেটফ্লিক্স পরিবেশিত সর্বকালের সেরা টিভি শো হচ্ছে ‘স্কুইড গেম’। ২০২১ সালের ১২ অক্টোবর এক টুইট বার্তায় নেটফ্লিক্স জানায়, সব রেকর্ড তছনছ করে দিয়েছে সিরিজটি। দীর্ঘদিন ধরেই সিরিজটির দ্বিতীয় সিজনের প্রতীক্ষায় ভক্তরা। নির্মাতাদের ঘোষণা অনুযায়ী, ২০২৪ সালেই প্রকাশ হবে এর দ্বিতীয় সিজন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি