1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডেল্টা ভ্যারিয়েন্টের জায়গা দখলে নিচ্ছে ওমিক্রন করোনায় আরও ১৪ মৃত্যু, শনাক্ত ১০,৯০৬ তামিমের সঙ্গে সামনাসামনি কথা বলতে চাই: সুজন সূচকের সঙ্গে কমেছে লেনদেন ‘অবৈধ দখলদারদের সিটি করপোরেশন নোটিশ দেবে না’ যতটা ভয় পাচ্ছি, ততটা ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী করোনার টিকাদান সোয়া ১৫ কোটি ছাড়িয়েছে রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে রক্ষা করতে হবে : প্রধানমন্ত্রী শিক্ষামন্ত্রীর সঙ্গে ফের আলোচনায় বসছেন শিক্ষার্থীরা ইসি নিয়োগ বিল সংসদে উত্থাপন ভারতে ২৪ ঘণ্টায় শনাক্ত ৩ লাখ ৩৩ হাজার, মৃত্যু ৫২৫ সংসদের মুলতবি বৈঠক শুরু ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৪ হোল্ডারের ক্যারিয়ারসেরা বোলিংয়ে ক্যারিবীয়দের দাপুটে জয়

ফুলবাড়ীতে অনলাইন পাঠদানের বর্ষপূর্তি পালন

প্লাবন শুভ
  • আপডেট : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১২৮ বার দেখা হয়েছে

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল রবিবার সরকারি নির্দেশনা অনুযায়ী করোনাকালিন সময়ে নির্বিচ্ছিন্নভাবে অনলাইন পাঠদানের বর্ষপূতি পালন করেছে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট (বিএমএমআরআই)।

সকাল ৯টায় ইন্সটিটিউটের পরিচালনা পর্ষদের সভাপতি রাজেন্দ্র প্রসাদ গুপ্তের সভাপতিত্বে অনলাইনে (ভার্চুয়াল) আলোচনা সভা ও বিচিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আয়োজিত আলোচনা সভায় ইন্সটিটিউটের প্রধান শিক্ষক মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শমশের আলী মন্ডল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. আতিকুর রহমান।

এছাড়াও বক্তব্য রাখেন শিক্ষক আব্দুল মান্নান, অভিভাবক সুমি ইসলাম প্রমুখ। এতে প্লে থেকে দশম শ্রেণির শিক্ষার্থী ও অভিভাবকরা অংশ নেন। বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউটের প্রধান শিক্ষক মো. সাইফুল ইসলাম বলেন, দেশে মহামারী করোনা প্রাদুর্ভাবে সরকারি নির্দেশনা অনুযায়ী শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বন্ধের ঘোষণা আসে। তারপর থেকেই আমরা নির্বিচ্ছিন্নভাবে অনলাইনে (ভার্চুয়াল) পাঠদান চালিয়ে আসছি। সাথেই অ্যাসাইনমেন্টের মাধ্যমে শিক্ষার্থীদের হোমওয়ার্ক অব্যাহত রয়েছে। এছাড়াও ম্যাসেঞ্জার গ্রæপের মাধ্যেমে নিয়োমিত খাতা মূল্যায়ন করা হয়। যেসকল শিক্ষার্থী অনলাইনে যুক্ত হতে পারেন না তাদের জন্য হ্যান্ডনোট প্রদান করা হয়। অনলাইনে পাঠদানের বর্ষপূতি উপলক্ষে আলোচনা সভা ও বিচিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি