1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পরিবেশ রক্ষায় ঐক্য পৃথিবীকে বাঁচাবে: ড. হাছান মাহমুদ বাংলাদেশি সিনেমা থেকে বাদ পড়লো সানি লিওনের আইটেম গান হাঁটুর হাড়ে ক্ষত: আরও অপেক্ষায় থাকতে হবে মেসিকে টেড্রোসকে ডব্লিউএইচও প্রধান হিসেবে দ্বিতীয় মেয়াদে সমর্থন বিসিবি নির্বাচনে মনোনয়ন তুললেন পাইলট ‘বিয়ে ছাড়াও মানুষের জীবনে আরো অনেক কিছু আছে’ এবার দীঘির নায়ক বনি সেনগুপ্ত যুক্তরাষ্ট্র থেকে আসছে আরো ২৫ লাখ টিকা সিআরবি নিয়ে তথ্যগত ভুল হচ্ছে কিনা সেটি খতিয়ে দেখা দরকার : রেলমন্ত্রী অসাংবিধানিক সরকার আনতে জল ঘোলা করছে বিএনপি-জামায়াত: ইনু শনিবার থেকে শাহজালাল বিমানবন্দরে কোভিড পরীক্ষা ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও ১৮৯ জন হাসপাতালে ভর্তি করোনায় আরও ৩১ মৃত্যু, শনাক্ত ১,২৩৩ স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বিএনপির লক্ষ্য নিজেদের পকেটের উন্নয়ন: কাদের

ফেনীতে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু

সৈয়দ মনির
  • আপডেট : রবিবার, ২ মে, ২০২১
  • ৬৫ বার দেখা হয়েছে
ফেনীতে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু
খুনি সাইফুল ইসলাম।

ফেনী : ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের পূর্ব দেবীপুর গ্রামে পারিবারিক কলহের জেরে সন্তানের হাতে পিতা মো. সাইদুল হক (৮০) খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত সন্তান মো. সাইফুল (৪০) পলাতক রয়েছে। আজ শনিবার, ১ মে সন্ধ্যায় এ ঘটনা ঘটে। বর্তমানে নিহতের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতোয়ার  রহমান, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন, ওসি তদন্ত ওমর হায়দার ও শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ভূঁইয়া।

পারিবারিক সূত্র জানায়,  ইফতারের আগ মুহূর্তে পিতা ও পুত্রের সাথে পূর্ব বিরোধের জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এ সময় মো. সাইদুল হককে তার ছোট সন্তান মো. সাইফুল বাঁশ দিয়ে পিটিয়ে গুরুত্বর আঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। স্থানীয়রা উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন ছেলের লাঠির আঘাতে বৃদ্ধ বাবার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনার পর থেকে ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও ছেলের বৌ নাছিমা আক্তার পলি বাড়ী থেকে পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি