1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
ভূমিকম্পে কাঁপল দেশ আমেরিকায় প্রতিবছর মিসিং ১ লাখ মানুষ: পররাষ্ট্রমন্ত্রী সংক্রমণ কমলে আবারও শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে: শিক্ষামন্ত্রী বিএনপি’র লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ সরকারের কাছে আছে : তথ্যমন্ত্রী ভারতে এক দিনে ৩ লাখ ৪৭ হাজার জনের করোনা শনাক্ত দ্রাবিড়ের সঙ্গে প্রেম করতো রাবিনা! সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবল দিয়ে চলবে: স্বাস্থ্যমন্ত্রী চর্চা, বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ: পাওলি দাম আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ বিপিএলের পর্দা উঠছে আজ আর্সেনালকে হারিয়ে কারাবাও কাপের ফাইনালে লিভারপুল দাপুটে জয়ে ঘুরে দাঁড়াল টাইগার যুবারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের গ্রুপে বাংলাদেশ ৫ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে বার্সাকে হারিয়ে শেষ আটে বিলবাও ইসকো-হ্যাজার্ড নৈপুণ্যে কোয়ার্টারে রিয়াল

ফেনীতে পারিবারিক বিরোধের জেরে পুত্র ও পুত্রবধূর নির্যাতনে পিতার মৃত্যু!

ফেনী (সোনাগাজী) প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ২ মে, ২০২১
  • ৮৯ বার দেখা হয়েছে

ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের দেবীপুরে পারিবারিক বিরোধের জেরে গতকাল শনিবার রাতে পুত্র ও পুত্রবধূর শারীরিক নির্যাতনে সামছুল হক লাতু মিয়া (৮০) মৃত্যুবরণ করেছেন। এই ঘটনায় নিহতের বড় ছেলে বাচ্চু মিয়া রাতেই ফেনী মডেল থানায় সাইফুল ইসলাম, রিতা ও মেজ ভাইর স্ত্রী নাছিমা আক্তার পলির নামে মামলা দায়ের করেছেন। তবে পুত্র সাইফুল ইসলাম ও পুত্রবধূ রিতা এখনো পলাতক আছেন।

স্থানীয়রা জানান, পারিবারিক বিরোধের কারণে (সম্পত্তি ভাগাভাগি) সামছুল হকের চার ছেলে তাদের বাবার থেকে আলাদা হয়ে পরিবার নিয়ে থাকেন। এসব বিষয় নিয়ে তাদের মধ্যে প্রায় ঝগড়া বিবাদ হতো। গতকাল শনিবার বিকালে কাঁঠাল কাটাকে কেন্দ্র করে সাইফুল ও রিতা তাদের বাবাকে অশ্রাব্য ভাষায় গালগালাজ করলে তিনি প্রতিবাদ করেন।
এরপর তারা পিতা সামছুল হকের ওপর শারীরিক নির্যাতন চালান। কিলঘুষি ও লাঠি দিয়ে পেটাতে থাকলে বড় ছেলে বাচ্চু মিয়ার স্ত্রী তাসলিমা এগিয়ে আসলে তারা তাকেও মারধর করেন। পরে বাড়ির লোকজন এগিয়ে এসে সামছুল হককে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রয়েছে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন জানান, ‘আসামীরা এলাকা ছেড়ে পালিয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।’ এছাড়াও ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদন সার্কেল) আতোয়ার রহমান জানান, ‘অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ও স্থানীয় ইউপি চেয়ারম্যান জানে আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি