1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালুরঘাটে মুক্তিযুদ্ধের বিশেষ স্মৃতিস্তম্ভ করা হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর আয় বাড়াতে হবে: মন্ত্রী ডিসিদের কমিটি গঠনের প্রস্তাবে সায় দেননি পরিকল্পনামন্ত্রী সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৮৪০৭ সরকার বিদেশিদের ওপর নির্ভরশীল নয় : তথ্যমন্ত্রী মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী

ফেনীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্র যৌন নির্যাতনের অভিযোগ

সৈয়দ মনির আহমদ
  • আপডেট : শনিবার, ৫ জুন, ২০২১
  • ১১৩ বার দেখা হয়েছে
ফেনী : ফেনীর দাগনভূঞায় এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে তার ১১ বছর বয়সী এক ছাত্রকে যৌননির্যাতনের অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার সকালে দাগনভূঞা থানায় শিশুটির মা বাদীয় হয়ে মামলা দায়ের করেন।

মামলার আসামি শিক্ষক সাইদুর রহমান দাগনভূঞা সদর ইউনিয়নের দক্ষিণ আলিপুর আল-জামিয়াতুল ইসলামিয়া আব্দুল ইবনে আব্বাস (রা.) মাদ্রাসার শিক্ষক। তিনি সিলেট জেলার বিয়ানীবাজার পৌরসভার পশ্চিম ফতেপুর গ্রামের আবুল কালামের ছেলে।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ জানান, গত ৩০ মার্চ মাদ্রাসার ১১ বছর বয়সী এক ছাত্রকে পায়ুপথে যৌন নির্যাতন করেন শিক্ষক সাইদুর রহমান। বিষয়টি কাউকে জানালে ছাত্রকে মারধরের হুমকিও দেন তিনি।

ঈদের ছুটির পর ছাত্রটিকে ফের মাদ্রাসায় পাঠাতে চাইলে শিশুটি তার বাবা-মাকে ঘটনাটি বলে। যৌননির্যাতনের তারা মাদ্রাসার প্রিন্সিপাল নুরুল হককে অবগত করলে ঘটনা জানাজানি হলে ওই শিক্ষক মাদ্রাসা থেকে পালিয়ে যান।
শুক্রবার দুপুরে শারীরিক পরীক্ষার জন্য শিশুটিকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ।

ওসি ইমতিয়াজ আহমেদ আরও জানান, শিক্ষক সাইদুর রহমানকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি